দেশের সময়, হাবরা: মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর যে আঘাত এনেছে বিজেপি, তার প্রত্যাঘাত হবে। মমতা বন্দ্যোপাধ্যায় ২৫০ এর বেশী সিট নিয়ে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হবেন।’ হাবরায় এমনই মন্তব্য করলেন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। মুখ্যমন্ত্রীর উপর হামলার ঘটনার প্রেক্ষিতে এদিন হাবরায় একটি প্রতিবাদ মিছিলে শামিল হন জ্যোতিপ্রিয়।

হাবরার কুমড়ো কাশীপুরের একটি সভা করেন জ্যোতিপ্রিয় মল্লিক সেই সভার পর তিনি সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, ‘রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে হত্যার চক্রান্ত করছে বিজেপি। নির্বাচনের আগে ভিন রাজ্য থেকে বিজেপি অস্ত্র আমদানী করছে। নির্বাচন কমিশন পক্ষপাতিত্য করছে। ব্যারাকপুরের সাংসদই শিখিয়েছেন, রাজনীতিতে কিভাবে সমাজবিরোধী আমদানী করতে হয়।’

এদিন তিনি কটাক্ষের সুরে বলেন, ‘রাজ্যবাসীর নিন্দার হাত থেকে রক্ষা পেতে রাজ্যপাল মুখ্যমন্ত্রীকে হাসপাতালে দেখতে গেছেন। তিনি নিরপেক্ষ ভূমিকা পালন না করে একটি বিশেষ রাজনৈতিক দলের মানুষের মতো কথা বলছেন। নির্বাচন কমিশনের ভূমিকাও সঠিক নয়। আমাদের সন্দেহ, নন্দীগ্রামে পরিকল্পিতভাবেই মুখ্যমন্ত্রীর উপর হামলা চালানো হয়েছে। এই হামলা নিয়ে যারা কটাক্ষ করছেন, নির্বাচনের ফল ঘোষণার পর তাদেরকে হয় পালাতে হবে, না হয় লুকিয়ে পরতে হবে।’ মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় এদিন শিব ঠাকুরের মাথায় জল ঢালেন হাবড়ার মহিলারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here