দেশের সময় ওয়েবডেস্কঃ অল্পের জন্য দুষ্কৃতীদের হামলা থেকে রক্ষা পেলেন ব্যারাকপুরের তৃণমূল বিধায়ক তথা অভিনেতা রাজ চক্রবর্তী । ঘটনাটি ঘটেছে খোদ রাজের বিধানসভা এলাকা ব্যারাকপুরেই। তবে রাজ রক্ষা পেলেও দুষ্কৃতীদের হাতে আহত হয় বেশ কয়েকজন তৃণমূল কর্মী।

স্থানীয় সূত্রে খবর,ব্যারাকপুরের ১ নম্বর স্টেশন সংলগ্ন একটি হনুমান মন্দিরের কমিটি নিয়ে বিবাদের সূত্রপাত। দীর্ঘদিনের এই বিবাদ মেটাতেই রবিবার নিজের বিধানসভা এলাকায় পৌঁছায় রাজ। সমস্যা মিটিয়ে মধ্যস্থতা করার চেষ্টাই করতে থাকেন।

এমনকি নতুন কমিটি গঠনেরও প্রস্তাব দেন। অভিযোগ, সেই বৈঠকের মধ্যেই ৩০ জন মতো দুষ্কৃতী এসে হঠাৎই হামলা চালায় এবং মারধর শুরু করে উপস্থিত তৃণমূল কর্মীদের ওপর। কোনো মতে হামলার হাত রাজ বাঁচলেও, সঙ্গে আসা তৃণমূল কর্মীদের অনেকেই আহত হন।

স্টেশন চত্বরের ওই মন্দির কমিটির ঝামেলা মেটাতে স্থানীয় তৃণমূল নেতা-কর্মীদের নিয়ে বৈঠকে বসেন রাজ। রাজের সঙ্গে উপস্থিত ছিলেন উত্তম দাস সহ বেশ কিছু তৃণমূল নেতৃত্ব ও কর্মী। কিন্তু আচমকা দুষ্কৃতী হামলায় সব গণ্ডগোল হয়ে যায়। শুরু হয় দুই পক্ষের মারামারি-হাতাহাতি। আর তাতেই আহত হন ৬ জন তৃণমূল কর্মী।

নিরাপত্তারক্ষীদের জন্য রক্ষা পান রাজ। ঘটনায় আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার একটি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। সেখানেই চিকিৎসা চলছে তাঁর।

ঘটনার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে টিটাগড় থানায়। এখন পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ। এই ঘটনার সঙ্গে জড়িত বাকিদের খোঁজ চলছে। কি কারণে এই হামলা তাও জানার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here