মেষ/ARIES

বিবাহিত জীবনে অশান্তির আশঙ্কা। অফিসে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে। ব্যাঙ্কের ঋণ মঞ্জুর হতে পারে। গুরুজনের শারীরিক উন্নতির আশা রাখতে পারেন। ব্যবসায় মন্দা দেখতে পাবেন।

বৃষ / TAURUS

শিল্পীদের জন্য খুব ভাল সময়। অর্থ সাহায্য মিলবে। ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি। বাড়তি কাজের চাপ আসবে। নানা অশান্তির ভিতর দিকে দিনটি কাটবে। আজকের দিনটি ভাল খারাপ মিশিয়ে যাবে।

মিথুন GEMINI

আপনার কোনও হাতের কাজের জন্য সুনাম পেতে পারেন। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পাবেন। আপনি আজ অনেকের কাছে খুব গুরুত্ব পাবেন। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। আজ কোনও কঠিন সমস্যার সমাধান করতে হতে পারে। 

কর্কট CANCER

বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন। ব্যবসায় খুব ভাল সুযোগ পাবেন। পড়ে থাকা কোনও কাজ সেরে ফেলুন। পেটের সমস্যায় ভোগান্তি। আত্মীয়জনের ব্যবহার মনে আঘাত দিতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক অবসাদ বাড়তে পারে।

সিংহ LEO

বিদেশে থাকা কোনও বন্ধুর খবর পেতে পারেন। কোনও ভাল কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে ভাল কাজের জন্য সুনাম পাবেন। সময়ের অপেক্ষা করুন, ভাল ফল পাবেন। তবে ব্যবসায় অশান্তি বাধতে পারে। বুকের সমস্যা বাড়বে। 

কন্যা VIRGO

রক্তচাপ নিয়ে সমস্যা। প্রিয় জনের সঙ্গে তর্ক বাধতে পারে। ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। অফিসে কোনও কজে সাহসের পরিচয় দিতে হবে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনও ব্যবসায় ভাল আয় হতে পারে

তুলা LIBRA

কর্মস্থানে একটু ব্যস্ত থাকতে হবে। পড়াশোনায় চাপ বাড়তে পারে। বন্ধুর কোনও কাজে বিরক্তি আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। রোগের জন্য শরীরে সমস্যা। সন্তানের বাজে কাজের জন্য মানসিক চাপ। শত্রুর সঙ্গে আলোচনার সম্ভাবনা। 

বৃশ্চিক SCORPIO

কোনও বিশেষ বন্ধুর কাছ থেকে উপকৃত হতে পারেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেতে পারেন। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে।আজ সকালের দিকে আর্থিক ক্ষতি হতে পারে।

ধনু SAGITTARIUS


গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত ঘটতে পারে। নতুন কিছু বাড়িতে কেনা নিয়ে আলোচনা হতে পারে। নাকে ব্যথা হতে পারে। কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।  

মকর CAPRICORN

আজ ব্যবসায় হিসাবের গণ্ডগোল হতে পারে। সন্তানদের বিষয়ে গভীর আলোচনা হতে পারে। সম্পত্তি নিয়ে আজ গুরুজনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। সন্তানদের কারণে ব্যস্ততা বাড়বে। খুব কাছের কারও শারীরিক অসুস্থতার খবর আসতে পারে।

কুম্ভ AQUARIUS

পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে। নতুন বাড়ি তৈরি নিয়ে আলোচনা হতে পারে। আজ জলপথে ভ্রমণ এড়ানোই ভাল হবে। আপনার কুমন্ত্যব্যে সংসারে অশান্তির যোগ।

মীন PISCES

স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। ভোগ বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীনতা ব্যবসায় ক্ষতি করবে। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here