মেষ/ARIES

কর্মক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি করতে পারবেন। ব‌্যবসায়ীরা এই সময় আর্থিক চাপের মধ্যে থাকলেও ধীরে ধীরে সুফল পাবেন। বিভিন্ন কারণে সাংসারিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। সন্তানের বিবাহের ব‌্যাপারে আপনার মতামতকে গুরুত্ব নাও দিতে পারে। যানবাহন ক্রয়ের যোগ লক্ষ‌্য করা যায়।  

বৃষ / TAURUS

রেগে যাওয়ার ফলে কোনও ভুল সিদ্ধান্ত নিয়ে নিতে পারেন। বন্ধু-বান্ধব নির্বাচনের অাগে তাদের ভিতরটা বোঝাবার চেষ্টা করুন। ক্ষুদ্র ব‌্যবসায়ীরা এই সময় আর্থিক প্রতিষ্ঠান থেকে ঋণ পেতে পারেন। এই ঋণ যথাযথ জায়গায় বিনিয়োগ করুন। সন্তানদের বিদ‌্যাচর্চার দিকে নজর দিন।

মিথুন GEMINI

আপনার স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। ভবিষ্যতের জন্য অহেতুক চিন্তার ফলে আপনার মেজাজ খারাপ হতে পারে। আজ কাজেও অনিহা আসবে আপনার। কাছের করো সু-পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে।

কর্কট CANCER

সপ্তাহের প্রথমদিকে বিকল্প কর্মানুসন্ধানে সাফল্যে। ব‌্যবসা-বাণিজ্যে নতুন উদ্যোগে উপার্জন বৃদ্ধি। পথেঘাটে সতর্কতা অবলম্বন বাঞ্ছনীয়। উচ্চস্থান থেকে পড়ে মাথায় বা হাতে আঘাত লাগতে পারে। স্ত্রীর স্বাস্থ‌্য দুশ্চিন্তার কারণ হতে পারে। পাড়া প্রতিবেশীদের সুসম্পর্ক বজায় রাখুন।

সিংহ LEO

বেকারদের নতুন কাজের সুযোগ আসতে পারে। সামাজিক কোনও কাজের জন‌্য সম্মান বাড়তে পারে। সন্তানদের উচ্চবিদ‌্যার খবরে আনন্দিত হবেন এবং মান ও যশ বৃদ্ধি পাবে। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে বাড়ির লোকের বাধায় জটিলতা সৃষ্টি হতে পারে। নতুন কোনও কাজের সন্ধান থাকলে তা চেষ্টা করতে পারেন আজ৷

কন্যা VIRGO

কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার ক্ষমতা আপনার মধ্যে আছে। নতুন করে টাকা রোজগারের সুযোগগুলোকে কাজে লাগান। তবে আজ চাকরির জায়গায় অশান্তির সম্ভাবনা রয়েছে। ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে যাচ্ছেন। পারিবারিক সংঘর্ষ আপনার বৈবাহিক জীবনকে প্রভাবিত করতে পারে।

তুলা LIBRA

আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। স্বামী-স্ত্রীর যৌথ চেষ্টায় পারিবারিক সমস‌্যায় নিষ্কৃতি পাবেন। সপ্তাহের মধ‌্যভাগে সামাজিক কাজের শ্রম ও অর্থদান করে সুনাম অর্জন করতে পারবেন। মাতৃকূল থেকে পাওয়া কোনও সম্পত্তি নিয়ে ভাই-বোনের সম্পর্কে বিরোধ সৃষ্টি হতে পারে। খেলাধূলার সাথে যুক্ত ব‌্যক্তিদের নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে।

বৃশ্চিক SCORPIO

কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধির যোগ লক্ষ‌্য করা যায়। কারও প্ররোচনায় পা দেবেন না। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনাচিন্তা করে নেবেন। জলপথে ভ্রমণ এই সময় বাঞ্ছনীয় নয়। তবে আজ বিপদের আশঙ্কা রয়েছে। 

ধনু SAGITTARIUS

আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ। সামাজিক কাজের সঙ্গে যুক্ত হওয়ার ফলে মান ও যশ বৃদ্ধি পেতে পারে। সন্তানদের অসংযত জীবন-যাপনের দিকে লক্ষ‌্য রাখুন। কর্মক্ষেত্রে অযথা ঝামেলায় জড়িয়ে পড়বেন না। এই সময় পেটের সমস‌্যায় কষ্ট পেতে পারেন। নতুন যানবাহন ক্রয়ের যোগ। 

মকর CAPRICORN

কর্মপ্রার্থীরা এই সময় নতুন কাজের সুযোগ পাবেন। ভগ্নীর-বিবাহের ব‌্যাপারে গুরুজনদের পরামর্শ নিয়ে বিবাহ স্থির করুন। সন্তানের খেলাধূলায় বিশেষ সাফল‌্য। সপ্তাহের শেষান্তে পুরানো শরীকি বিবাদে নিষ্পত্তি ও সম্পত্তি পুনরুদ্ধার করতে পারবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে শুভ দিন।

কুম্ভ AQUARIUS

আত্মবিশ্বাস হারাবেন না। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং তবে অর্থক্ষতির সম্ভাবনা বেশি। এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু করবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

মীন PISCES

সাংসারিক জীবনে সুখ-শান্তি থাকলেও সন্তানের আচরণে দুর্ভাবনা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ও ব‌্যবসা ক্ষেত্রে বহু উত্থানপতন সৃষ্টি হলেও পরের দিকে তা ঠিক হয়ে যাবে এনিয়ে চিন্তার কোনও কারণ নেই। চিকিৎসক, শিক্ষক ও প্রযুক্তিবিদদের সপ্তাহটি শুভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here