পাওলী জানা: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেন প্রেমিকা ! কোচবিহার জেলার বক্সিরহাট থানার ছোট লাউকুঠি প্রেমিকের বাড়ির সামনে চিৎকার চেঁচামেচিও শুরু করেন তিনি। যুবকের পরিবারের লোকজন ওই তরুণীকে স্বীকৃতি দিতে অস্বীকার করায় চরম উত্তেজনা সৃষ্টি হয় এলাকায়। তরুণী তাঁর প্রেমিকের বাড়িতে ঢোকার চেষ্টা করলে তাঁকে তাড়িয়ে দেন যুবকের বাড়ির লোকজন। এমনই অভিযোগ করেনওই তরুণী৷ ঘটনাস্থলে পৌঁছায় বক্সিরহাট থানার পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে , ওই তরুণীর দাবি, দু’বছর আগেও ওই যুবকের সঙ্গে পালিয়ে বিয়ে করেছিলেন। তখন তিনি নাবালিকা ছিলেন। স্থানীয় প্রশাসনের চাপে শেষে হোমে যেতে হয় তাঁকে। এখন তিনি সাবালক কিন্তু ওই যুবকের অন্য জায়গায় বিয়ে ঠিক করছে তাঁর পরিবার। তাই বিয়ের দাবিতে যুবকের বাড়িতে ঢুকতে গেলে পরিবারের লোকজন তাঁকে বেধড়ক মারধর করে বলে স্থানীয়দেরকে জানান ওই তরুণী।

যুবকের মায়ের দাবি, তরুণীর অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তার ছেলে প্রায় ছ’মাস ধরে ভিন রাজ্যে শ্রমিকের কাজ করেন। তার ছেলের সঙ্গে ওই মেয়ের কোনরকম সম্পর্ক নেই। তাদের বদনাম রটানোর চেষ্টা করছেন ওই তরুণী।

তবে স্থানীয় বাসিন্দা সহ ও গ্রাম পঞ্চায়েত সদস্যদের কথায় , ওই মেয়েটির সঙ্গে যুবকের দীর্ঘদিনের ভালোবাসার সম্পর্ক রয়েছে, কেন যুবকের পরিবারের লোকজন এরকম করছে তারা বুঝতে পারছেন না। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তরুণীর পাশে দাঁড়িয়েছন স্থানীয় বাসিন্দারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here