দেশের সময় , বনগাঁ: রেশন, স্বাস্থ্য, শিক্ষার মতো প্রয়োজনীয় পরিষেবা আগের মতো বিনামূল্যে পেতে চাইলে তৃণমূলকেই ভোট দেওয়ার আবেদন জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার গোপালনগরের ভান্ডারখোলা গ্রামে এক জনসভায় বক্তব্য রাখতে এসে এ কথা বলেন তিনি। এদিন প্রথমে হাসনাবাদ তারপর গোপালনগর এবং সবশেষে নৈহাটি বিধানসভা এলাকায় জনসভা করেন তিনি।বিজেপিকে মিথ্যাবাদীর দল হিসেবে বর্ণনা করে এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এরা শুধু মিথ্যে কথা বলে। মানুষকে মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে ধোকা দিচ্ছে।

নাগরিকত্ব দেওয়ার নাম করে মতুয়াদের ঠকাচ্ছে। আমি সব কলোনিকে রেকগনাইজ করে দিয়েছি। যারা ভোট দেন তারা সবাই এদেশের নাগরিক। তাই বিজেপির আলাদা করে নাগরিকত্ব দেওয়ার কিছু নেই।

ঠাকুরবাড়ির একজন মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে জয়লাভ করে এলাকার মানুষের জন্য কিছুই করছে না। এদিন মঞ্চে দাঁড়িয়ে বনগাঁ মহকুমার চার কেন্দ্র এবং অশোকনগর কেন্দ্রের প্রার্থীদের সঙ্গে পরিচয় করিয়ে দেন মমতা। এরপর তিনি বলেন, এদের মতো এক একজন করে প্রার্থীকে জয়ী করলেই একটু একটু করে ২০০ জন জিতবে। আর তারপরেই আমরা সরকার করবো।

আমি একা জিতে কোনো লাভ হবে না। আর আমরা সরকার করলে এখনকার মতো সবকিছুই ফ্রিতে পাবেন। বিজেপি আসলে কিন্তু এসব বন্ধ করে দেবে। তাই বিজেপিকে একটিও ভোট দেবেন না।

শনিবারের ভোটের দিন কুচবিহারে গুলিতে ৪ জন ভোটারের মৃত্যুর ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, অমিত শাহের জন্যই এমন কাণ্ড ঘটেছে। ওনার পদত্যাগ করা উচিত। বিজেপির আচ্ছে দিন মানে গুলি করে মানুষ মেরে দেওয়া। গুলি চালানোর ঘটনার প্রতিবাদ জানাতে রবিবার রাজ্যজুড়ে তৃণমূল কর্মীদের কালো ব্যাজ পরে মিছিল করার নির্দেশ দেন তিনি। এদিনের সভায় তৃণমূল প্রার্থী পরিতোষ সাহা, শ্যামল রায়, আলো রানী সরকার, নরোত্তম বিশ্বাস এবং নারায়ন গোস্বামী সহ দলের স্থানীয় নেতা গোপাল শেঠ, গোবিন্দ দাস,সৌমেন দত্ত এবং মমতা বালা ঠাকুর উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here