দেশের সময় ওয়েবডেস্কঃ বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে নাড্ডা। মন্দিরে পুজোও দেবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। শিলিগুড়িতে একাধিক কর্মসূচী নিয়ে আসছেন তিনি। ঠাকুর পঞ্চাননের মূর্তিতে মাল্যদানের পর আনন্দময়ী কালী মন্দির পুজো দেবেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে সাংগঠনিক বিষয়ে আলোচনা ও পর্যবেক্ষণ করতে সোমবার পশ্চিমবঙ্গ সফর করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা।

মার্চ থেকে করোনা দাপটে এই প্রখম বাংলায় পা রাখছেন নাড্ডা। বাংলার দায়িত্বপ্রাপ্ত ও জাতীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয় ও মুকুল রায় জেলা স্তরের নেতাদের সঙ্গে কথাবার্তা বলবেন। কৈলাস জানালেন, ‘‌কোনও মিছিল করা হবে না। কোভিডের গাইডলাইন মেনে কম সংখ্যক নেতাদের নিয়ে দলীয় বৈঠক হবে। উত্তরবঙ্গে নির্বাচনের প্রক্রিয়া নিয়ে আলোচনা হবে।’‌ নাড্ডা ১১টা নাগাদ বাগডোগরা বিমানবন্দরে নামবেন। ঠাকুর পঞ্চানন বর্মা ও আনন্দময়ী কালী মন্দিরে পুজো সেরে নিয়ে সেবক রোডের বৈঠকে যোগদান করবেন তিনি।

বিজেপি সূত্রের খবর, সোমবার শিলিগুড়িতে দলের সাংগঠনিক বৈঠকে অনেকক্ষণই বাংলায় ভাষণ দেবেন নড্ডা। তার বয়ানও তৈরি।

প্রথমে ঠিক ছিল, শিলিগুড়িতে বৈঠক করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি নিজেই সেই ইচ্ছা প্রকাশ করেছিলেন। পরে রাজ্য বিজেপি-কে স্বরাষ্ট্রমন্ত্রক জানায়, অন্য ব্যস্ততার কারণে শাহ এই মুহূর্তে পশ্চিমবঙ্গে আসতে পারছেন না। তখন ঠিক হয় যে, নড্ডা আসবেন উত্তরবঙ্গের বৈঠকে। এবং প্রস্তুতি নিয়েই শিলিগুড়ি আসছেন নড্ডা নামছেন। সেবক রোডের একটি হোটেলে আয়োজিত সাংগঠনিক বৈঠকে বাংলায় ভাষণ দেওয়ার জন্য তিনি প্রস্তুতিও নিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here