দেশের সময় ওয়েবডেস্কঃ সল্টলেক সেক্টর ওয়ানের খালে উড়ে গিয়ে পড়ল একটি গাড়ি। জোর বাঁচা বেঁচে গিয়েছেন গাড়ির চালক। তাঁর দাবি, গাড়ির ব্রেক কাজ করছিল না। কিন্তু স্থানীয়দের প্রশ্ন ওরকম একটি ছোট রাস্তায় অত বেগে গাড়িটি চালাচ্ছিলেন কেন?‌ জল্পনা, তিনি আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন।


মঙ্গলবার ১২টা নাগাদ সল্টলেক সেক্টর ওয়ানের পিএনবির কাছে এই ঘটনাটা ঘটে। পথচারীরা হঠাৎই লক্ষ করেন, পিএনবি থেকে খালের দিকে তীব্র বেগে ছুটে গেল একটি গাড়ি। তারপরেই রেলিং ভেঙে সোজা খালের মধ্যে গিয়ে পড়ল। খানিক পরেই বোঝা যায়, ভিতরে ছিলেন শুধুমাত্র গাড়ির চালক।

ভাগ্যক্রমে তিনি সম্পূর্ণ অক্ষত অবস্থায় গাড়ির ভিতর থেকে বেরিয়ে আসেন। জানা গিয়েছে, ভদ্রলোকের নাম গৌতম বরাট। কসবায় তাঁর বাড়ি। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী, তিনি নিজেই তাঁর গাড়ি চালাচ্ছিলেন। সল্টলেকের এবি ব্লকের কাছে পরিচিতের বাড়িতে যাওয়ার কথা ছিল। পিএনবির কাছে এসে ব্রেক কাজ না করায় এই ঘটনাটি ঘটে। খালে পড়ে যাওয়ার সময়ে তাঁর জ্ঞান চলে যায়। খানিকক্ষণ পরে হুঁস ফিরলে তিনি ধীরে ধীরে গাড়ি থেকে বেরিয়ে আসেন।

স্থানীয় এক যুবক তাঁকে বেরিয়ে আসতে সাহায্য করেন। কিন্তু স্থানীয়দের মতে, ব্রেক ফেল করলে এত জোরে গাড়ি চালাচ্ছিলেন কেন তিনি?‌ আত্মহত্যা করার চেষ্টা করছিলেন কি?‌ এই অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন গৌতম বাবু। মন্ত্রী সুজিত বসু ঘটনাস্থলে গিয়ে দেখা করেন তাঁর সঙ্গে। তাঁকে বাড়ি পাঠানোর ব্যবস্থাও করেন। তিনি জানান, খালপাড়ের রেলিং মেরামত করে দেওয়া হবে। ‌আপাতত নর্থ থানায় গাড়িটিকে নিয়ে যাওয়া হয়েছে মেকানিক্যাল পরীক্ষা করানোর জন্য। পুলিশ বাকি ঘটনার তদন্ত চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here