দেশের সময় ওয়েবডেস্কঃ করোনা সংকটের মধ্যে সেই ৬ এপ্রিল দলীয় কর্মীদের উদ্দেশে ভাষণ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার ফের একবার ভার্চুয়াল মাধ্যমে দেশের বিজেপি কর্মীদের উদ্দেশে ভাষণ দিলেন তিনি। আর সেই ভাষণে বললেন, “বিজেপি কোনও ভোটে জেতার মেশিন নয়। বিজেপি কর্মীরা কাজ করেন মানুষের সেবার জন্য। দেশের বদলের জন্য।”

এদিন মোদী বলেন, “রাজনৈতিক মহলের অনেকে নির্বাচনকে শুধুই রাজনৈতিক দৃষ্টিভঙ্গিতে দেখেন। বিন্তু আমরা বিজেপিকে ভোটে জেতার মেশিন হিসেবে দেখি না। বিজেপি কর্মীরা মানুষ এবং সমাজের কল্যাণের জন্য কাজ করে। দেশ বদলানোর কাজ করেন।”

দলীয় সমর্থকদের উদ্দেশে মোদী আরও বলেন, “মানুষ ভগবানের মতো আশীর্বাদ করেন। তাঁরা দুর্ধর্ষ ক্ষমতাবান। মানুষ অনেক কিছু দাবি করবেন, অনুরোধ করবেন, তাঁদের মনোভাব বুঝেই আমাদের এই সংকটের সময়ে কাজ করতে হবে।” তাঁর কথায়, “এই লকডাউন পর্বে আমাদের কর্মীরা লক্ষ লক্ষ মানুষের পাশে দাঁড়িয়েছেন। আত্মবিশ্বাসের সঙ্গে তাঁদের সাহায্য করেছেন।”

প্রত্যন্ত অঞ্চলের কর্মীদের আলাদা গুরুত্ব দেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, “সেই সব দুর্গম এলাকায় আমাদের কর্মীরা মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁদের ছবি হয়তো টেলিভিশনে আসেনি। কিন্তু তাঁরা তাঁদের কাজটা নিরলস ভাবে করে গিয়েছেন।”

গত ৬ এপ্রিল বিজেপি সভাপতি জেপি নাড্ডা বলেছিলেন, দলের ৪০ বছর পূর্তি উপলক্ষে প্রতিটি বুথে বিজেপি কর্মীরা ৪০টি পরিবারের দায়িত্ব নেবেন। এদিন বিজেপি সভাপতি বলেন, “আমরা তিন মাস আগে যে কর্মসূচির কথা ঘোষণা করেছিলাম, এই তিন মাসে সাফল্যের সঙ্গে আমাদের কর্মীরা কাজ করেছেন।” এদিনের ভার্চুয়াল সভায় দিল্লিতে বিজেপি সদর দফতরে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং এবং অর্থমন্ত্রী নির্মলা সীতারমণও।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here