দেশের সময় ,হাবড়া: রোনার সময় রক্তের সংকট মেটাতে পৌরসভার উদ্যোগে অনুষ্ঠিত হলো এক রক্তদান শিবির। শনিবার হাবড়ার সেই শিবির পরিদর্শন করেন রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সেখানেই তিনি বিজেপির বিরুদ্ধে সমালোচনায় সরব হন। দেখুন ভিডিও


রক্তদান শিবিরে অংশ নেওয়া মানুষদের উৎসাহিত করতে তাদের সঙ্গে কথা বলেন জ্যোতিপ্রিয়। তিনি বলেন, প্রয়োজন হলে আগামী দিনে আরও বেশি করে হাবরাতে রক্তদান শিবিরের আয়োজন করা হবে। এদিনের শিবিরে ১৮২ জন রক্ত দান করেন। রক্তদান শিবির শেষে সাংবাদিকদের মুখোমুখি হন তিনি। মুকুল রায় দলে ফেরা প্রসঙ্গে তিনি বলেন, দল তাকে ফিরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। আমরা দলের সৈনিক। দলের সিদ্ধান্ত মেনে চলবো আমরা। আগেই বলেছিলাম শুধু দেখতে থাকুন। এখনো বলছি দেখতে থাকুন। অনেকেই দলে ফেরার জন্য লাইন দেবে। তবে বাকি কাদের কাদের দল ফিরিয়ে নেবে। সেটা দলই ঠিক করবে।


বাগদার বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের কথাবার্তা প্রসঙ্গে তিনি বলেন, এটা বিজেপির আভ্যন্তরীণ বিষয়ে। অন্য কোনো রাজনৈতিক দলের অভ্যন্তরীণ বিষয়ে আমি কোন মন্তব্য করি না। তবে তিনি এদিন আরো বলেন, বিজেপির নেতৃত্বের ভুল-ভ্রান্তিতে আজ তাদের এমন দশা। যাকে তাকে দলে নিয়ে নির্বাচনে টিকিট দিয়ে বিজেপি নেতৃত্ব নিজেরাই এখন বিপদে পড়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here