দেশের সময় , হাবরা: ‘তৃনমূল সরকারকে ভোট দিলে আর রেশন দোকানে যেতে হবে না। বাড়ি বাড়ি রেশন পৌঁছে যাবে। গরীব মানুষেরা ভোট দেবেন মমতা ব্যানার্জীর মস্তিষ্ক প্রসূত ৬৪ টি প্রকল্পের সুবিধা পেতে। মমতা ব্যানার্জীর মস্তিষ্ক প্রসূত কন্যাশ্রী থেকে শুরু করে রুপশ্রী, খাদ্যসাথী, সমব্যথীর মতো ৬৪টি প্রকল্পের পাশাপাশি রেশনে বিনা পয়সায় চাল, গম, আটা পাওয়ার সুবিধা পাবেন।

যেভাবে বর্তমানে এই সুবিধা দলমত নির্বিশেষে গোটা রাজ্যের মানুষ পাচ্ছেন।’ বৃহস্পতিবার বিকাল থেকে হাবড়া পৌরসভার বেশ কয়েকটি ওয়ার্ডে গিয়ে বুথভিত্তিক দলীয় কর্মীদের সঙ্গে একান্ত আলোচনায় এসে একথাই বললেন হাবড়া বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী তথা রাজ্যের খাদ্যমন্ত্রী মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এদিন কর্মীসভায় রাজ্যের বিভিন্ন প্রকল্পের নাম লিখে আলাদা আলাদা টেবিল তৈরি করে রাখা হয়।


জ্যোতিপ্রিয় এদিন বলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির তত্ত্বাবধানে গোটা রাজ্য জুড়ে যে পরিমানে উন্নয়ন হয়েছে, তা অন্য কারো দ্বারা সম্ভব নয়। রাস্তাঘাট থেকে হাসপাতাল পানীয় জল থেকে বিদ্যুৎ এমন হাজারো উন্নয়নের তালিকা রয়েছে মুখ্যমন্ত্রীর ঝুলিতে এর পাশাপাশি তার মস্তিষ্কপ্রসূত ৬৪ টি জনমুখি প্রকল্পের এক একটা মডেল হিসেবে চিহ্নিত হয়েছে। উন্নয়নকে হাতিয়ার করেই আমরা ভোটের প্রচারে নেমেছি। মানুষের আশীর্বাদকে মাথায় রেখেই জয় আমাদের নিশ্চিত।

দিল্লি থেকে যতই নরেন্দ্র মোদী, অমিত শাহ, জে পি নাড্ডারা এই রাজ্যে ঘনঘন ছুটে আসুন না কেন, বিজেপির এরাজ্যে ক্ষমতায় আসার স্বপ্ন স্বপ্নই থেকে যাবে। ২২০টির বেশী আসন নিয়ে তৃতীয়বারের জন্য মুখ্যমন্ত্রী হচ্ছেন মমতা ব্যানার্জী। এখন সেটি শুধু সময়ের অপেক্ষা।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here