দেশের সময় , বাগদা: সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বাগদার মহিলা তৃণমূল কংগ্রেসের সভানেত্রী মাধুরী সরকার তাঁর অনুগামীদের নিয়ে বিজেপিতে যোগ দিলেন। শনিবার বাগদার হেলেঞ্চা হাইস্কুলের একটি ঘরে অনুষ্ঠান করে তাঁদেরকে দলে যোগদান করানো বাগদার বর্তমান বিধায়ক, বিজেপি নেতা দুলাল বর সহ স্থানীয় বিজেপি নেতারা।

এদিন সিপিএম এবং কংগ্রেস থেকেও বেশ কিছু নেতাকর্মী বিজেপিতে যোগদান করেন বলে দাবি বিজেপির। যদিও এ ব্যাপারে বাগদার তৃণমূল প্রার্থী পরিতোষ সাহা জানান, মাধুরী সরকারের সঙ্গে অনেকদিন ধরেই দলের কোনো সম্পর্ক নেই তিনি। বিজেপিতে যাওয়ার জন্য তৈরিই ছিলেন। আর আমরা তারজন্য মানসিকভাবে প্রস্তুতও ছিলাম। তাই তিনি চলে যাওয়ায় আমাদের দলের লাভ ছাড়া কোনো ক্ষতি হবে না।বেশ কিছুদিন ধরেই বেসুরো শোনাচ্ছিল মাধুরী সরকারকে।

মহিলা তৃণমূল কংগ্রেসের বাগদা অঞ্চলের সভানেত্রী এবং হেলেঞ্চা গ্রাম পঞ্চায়েতের তৃণমূল সদস্য হওয়া সত্ত্বেও তৃণমূলের বিরুদ্ধে প্রকাশ্যেই নানান রকম বিষোদগার করেছেন তিনি। এই ঘটনায় যথেষ্টই অস্বস্তির মধ্যে পড়তে হচ্ছিল দলকে। দলের স্থানীয় নেতৃত্ব চাইছিল, তিনি নিজে থেকেই দল ত্যাগ করুন। দিন দুই আগে তিনি তাঁর বিভিন্ন পদ থেকে ইস্তফা দেন। তখনই স্থানীয় তৃণমূল নেতৃত্ব দাবি করে যে, তিনি বিজেপিতে যোগদানের জন্য পা বাড়িয়েই আছেন।

তৃণমূল নেতৃত্বের দাবি যে বাস্তবসম্মত, তা এদিনই প্রমাণিত হলো। মাধুরী সরকারের এ সম্পর্কে বক্তব্য, ‘পঞ্চায়েত নির্বাচনের পর থেকেই তৃণমূলে থেকে কাজ করা সম্ভব হচ্ছিল না। এর পাশাপাশি বনগাঁর এক তৃণমূল নেতার অদৃশ্য হাত আমাদের উপরে কাজ করছিল। তাই মানুষের উন্নয়নের কাজ করতে পারছিলাম না। এমন পরিস্থিতিতে এই সিদ্ধান্ত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here