দেশের সময় ওয়েবডেস্কঃ : পৌঢ়কে কুপিয়ে খুনের ঘটনায় উত্তেজনা ছড়ালো উত্তর ২৪ পরগনার বাগদা থানার সিন্দ্রনী গ্রাম পঞ্চায়েত এলাকার পুস্তিঘাটা গ্রামে।এই ঘটনায় উত্তেজিত বাসিন্দারা অভিযুক্ত-সহ তার চার আত্মীয়র বাড়ি আগুন দিয়ে পুড়িয়ে দিল। দেখুন ভিডিও:

পুলিশ সূত্রে জানাগিয়েছে রবিবার বিকেলে ঘটনাটি ঘটেছে। মৃতর নাম নীলকমল সর্দার পেশায় দিন মজুর। অভিযুক্ত প্রতিবেশী সুভাষ সর্দার।

স্থানীয়রা জানিয়েছে, রবিবার বিকেলে ফোনে কথা বলতে বলতে গ্রামের রাস্তা দিয়ে বাড়ি ফিরছিলেন ৫৪ বছরের নীলকমল সর্দার ।
সেই সময় প্রতিবেশী সুভাষ অতর্কিতে হাসুয়া দিয়ে নীলকমল সরদারের গলায় কোপ মারলে মাটিতে লুটিয়ে পড়ে নিল কমল সর্দার । সেই খবর শুনে ঘটনাস্থলে ছুটে যায় নীলকমলের ছোট ছেলে সম্রাট । গুরুতর জখম অবস্থায় তাঁর বাবাকে নিয়ে নিকটবর্তী দত্তফুলিয়া হাসপাতালে গেলে কর্মরত চিকিৎসকরা নীল কমল কে মৃত বলে ঘোষণা করে ।

স্থানীয় সূত্রে জানাগিয়েছে , এই ঘটনায় ক্ষুব্দ গ্রামবাসীরা আগুন ধরিয়েদেয় অভিযুক্ত সহ তাঁদের আত্মীয় মানিক সর্দার, ভাই নিবাস সর্দার ও বোন শেফালী সর্দারের বাড়িতে । রাতেই অভিযুক্ত সুভাষকে গ্রেপ্তার করেছে বাগদা থানার পুলিশ ।

মৃত নীলকমল সর্দারের পরিবারের বক্তব্য সুভাষ সর্দার কেন এই ঘটনা ঘটালো আমরা জানিনা । তার সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই । অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি তুলেছে গ্রামের বাসিন্দারা । সোমবার সকালেও এলাকায় উত্তেজনা রয়েছে বসানো হয়েছে পুলিশ পাহারা ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here