দেশের সময় বাগদা: তৃণমূল প্রার্থীর সমর্থনে লেখা দেওয়াল নষ্ট করে দেওয়ার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। বাগদা বিধানসভা এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে রাজনৈতিক উত্তেজনার সৃষ্টি হয়।


জানা গেছে, বাগদা বিধানসভা এলাকার অন্তর্গত বনগাঁ ব্লকের গাড়াপোতা গ্রাম পঞ্চায়েতের ভেদিয়া পোতা গ্রামে এই ঘটনা ঘটেছে। তৃণমূলের দাবি, ওই এলাকার একটি বাড়িতে দেওয়ালে বাগদা বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী পরিতোষ সাহার সমর্থনে দেওয়াল লিখন ছিল। পাশাপাশি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সহ ‘বাংলা নিজের মেয়েকেই চায়’ সংক্রান্ত দেওয়াল লিখনও ছিল। শনিবার সকালে বাড়ির লোকেরা দেখতে পান যে, সেই দেওয়ালগুলিতে কে বা কারা গোবর এবং কাঁদা দিয়ে দেওয়ালের লেখা নষ্ট করে দিয়েছে।

এই ঘটনার প্রাথমিকভাবে বাড়ির লোকেরা ভয় পেয়ে যান। তাঁরা প্রথমে তৃণমূলের স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যকে খবর দেন। তিনি পরে দলীয় নেতৃত্বকে খবর দিলে তাঁরা ঘটনাস্থলে উপস্থিত হন।

এই ঘটনা সম্পর্কে ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি নন্দদুলাল বসু বলেন, এই নির্বাচনে নিজেদের পরাজয় নিশ্চিত জেনে বিজেপি দুষ্কৃতীদের দিয়ে এই নোংরা কাজ করিয়েছে। এব্যাপারে আমরা নির্বাচন কমিশনের দারস্থ হচ্ছি। আমাদের আশঙ্কা, নির্বাচনের দিন বিজেপি এলাকায় অশান্তি সৃষ্টি করে ভোটারদের ভয় দেখাতে পারে। আর তাই ভোটাররা যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারেন, সে ব্যাপারে আমরা নির্বাচন কমিশনের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানাচ্ছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here