দেশের সময় ওয়েবডেস্কঃ পঞ্চম দফা নির্বাচনের আগেই রণক্ষেত্র বরানগর। বিজেপির অভিনেত্রী প্রার্থী পার্ণো মিত্রর মিছিলে হামলা হল । আজ, বুধবার দুপুরে বরানগরের ১ নম্বর ওয়ার্ডের সতান সেন নগরে প্রচার চালাচ্ছিলেন পার্নো। তাঁর সঙ্গে ছিলেন বিজেপির একাধিক নেতা-কর্মী। প্রচারে একাধিক মোটরবাইকও ছিল। শনিবার পঞ্চম দফায় বরাহনগরে ভোট হবে। তার আগে আজই ছিল শেষ প্রচার।

এই প্রচারেই হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। পার্নোর অভিযোগ, পরিকল্পিত ভাবেই এই হামলা করা হয়েছে তাঁর মিছিলে। তাঁর আরও দাবি, মহিলাদের মারা হয়েছে। এমনকি বিজেপি কর্মীদের তৃণমূল হুমকি দিয়েছে, ২ মের পরে দেখে নেওয়া হবে।

এই ঘটনার পরেই হামলার প্রতিবাদে পথ অবরোধ করেন বিজেপি নেতা-কর্মীরা। বিটি রোডে যানজট শুরু হয়। বরানগর থানাতেও লিখিত অভিযোগ জানিয়েছে বিজেপি।

তৃণমূল অবশ্য অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের পাল্টা অভিযোগ, ভোটে পরাজয় নিশ্চিত বুঝে গিয়েই বিজেপি নাটক করছে।

ঘটনা প্রসঙ্গে এলাকার তৃণমূল বিধায়ক তাপস রায় বলেন, ‘সম্পূর্ণ মিথ্যা কথা বলা হচ্ছে। বরানগরে কোনও অশান্তির ঘটনা ঘটেনি। এখানে আমাদের জয় নিয়েও আমরা নিশ্চিত। তাহলে এই কাজ আমরা কেন করব?’ এদিন পার্নোকে তোপ দেগে তৃণমূল নেতা আরও বলেন, ‘উনি অভিনয় জগতের মানুষ। তাই অভিনয় করছেন মাত্র। আমাদের মহিলা কর্মী আক্রান্ত হয়েছেন। পুলিশকে আমি সবটাই জানিয়েছি।’

প্রসঙ্গত, আগামী ১৭ এপ্রিল বরানগর বিধানসভা কেন্দ্রে নির্বাচন। আর তাই বুধবার জোরকদমে প্রচার চালাচ্ছে তৃণমূল এবং পদ্ম শিবির। পুরনো বাম গড়ে প্রচার চালাচ্ছে সংযুক্ত মোর্চাও। চলছে পোস্টারিংও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here