দেশের সময় ওয়েবডেস্কঃ বনধ ঘিরে উত্তাল হয়ে উঠল কালিয়াচকের সুজাপুর। পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়ার অভিযোগ উঠল বনধ সমর্থনকারীদের বিরুদ্ধে। আগুন ধরিয়ে দেওয়া হয় পাঁচটি গাড়িতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছয়।


মঙ্গলবার সকাল থেকে সুজাপুরে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন বনধ সমর্থনকারীরা। দীর্ঘ অবরোধে যান চলাচল পুরোপুরি বন্ধ হয়ে যায়। পুলিশ গিয়ে বারবার অবরোধ তুলে নেওয়ার কথা বললেও তাতে কান দেননি আন্দোলনকারীরা। বেলা গড়ালে জাতীয় সড়ক অবরোধ মুক্ত করার জন্য চাপ সৃষ্টি করে পুলিশ। তখনই পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের বচসা শুরু হয়। বেধে যায় ধস্তাধস্তি।


পুলিশের দাবি, এ সময় পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছোড়া হয়। এরপরেই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ার গ্যাসের শেল ছুড়তে শুরু করে পুলিশ। শূন্যে গুলি ছোড়া হয় বলেও অভিযোগ। তারপরেই আরও উত্তপ্ত হয়ে ওঠে গোটা এলাকা। পুলিশের তিনটি গাড়িতে আগুন ধরিয়ে দেয় উত্তেজিত জনতা।

আগুন লাগানো হয় দুটি প্রাইভেট গাড়িতেও। অবস্থা সামাল দিতে পদস্থ পুলিশকর্তারা বিশাল বাহিনী নিয়ে ঘটনাস্থলে ছুটে যান। পৌঁছয় দমকলও।জেলার পুলিশ সুপার অলোক রাজোরিয়ার নেতৃত্বে এলাকায় টহল দিচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here