দেশের সময়, বনগাঁ: সুশীল সমাজের দাবি মেনে বনগাঁ মহকুমার ৩ কেন্দ্রে প্রার্থী দিল নির্দল। মূলত ভারতীয় জনসংঘের অলিখিত ব্যানারে শনিবার বনগাঁ মহকুমা শাসকের দপ্তরে মনোনয়নপত্র জমা দিলেন বনগাঁ উত্তর-দক্ষিণ এবং গাইঘাটা কেন্দ্রের ৩ প্রার্থী যথাক্রমে অরবিন্দ বিশ্বাস, অলোক বাইন এবং ডাক্তার সজল বিশ্বাস।

এদিন যারা মনোনয়নপত্র জমা দিতে আসেন এই তিন প্রার্থী এবং তাঁদের অনুগামীরা মূলত বিজেপির পুরনো কর্মী। তাঁরা চেয়েছিলেন এই অঞ্চলে বিজেপি এমন কাউকে প্রার্থী করুক যাদের সর্বস্তরের মানুষের কাছে গ্রহণযোগ্যতা আছে। কিন্তু প্রার্থীদের অভিযোগ, সেই বিচার না করে টাকার কাছে বিক্রি হয়ে গেছে দল। যাদেরকে প্রার্থী করা হয়েছে সুশীল সমাজে তাদের গ্রহণযোগ্যতা নেই বলে দাবি প্রার্থীদের।

এ ব্যাপারে গাইঘাটা কেন্দ্রের নির্দল প্রার্থী ডাক্তার সজল বিশ্বাস বলেন, ‘গাইঘাটায় শিক্ষিত মানুষের বসবাস বেশি। এই অঞ্চলের মানুষ চেয়েছিলেন এমন একজনকে প্রার্থী করা হোক যার গ্রহণযোগ্যতা সর্বস্তরে থাকবে। কিন্তু বিজেপি নেতৃত্ব বিশেষ কিছু স্বার্থে ঠাকুরবাড়ির সদস্যকে প্রার্থী করেছে। এতে ক্ষুব্ধ দলের পুরোনো কর্মী থেকে শুরু করে সাধারণ মানুষ। আর তাই তার প্রতিবাদ জানাতে সুশীল সমাজের মানুষের দাবী মেনে আমি এবং আমার মত বনগাঁ উত্তর এবং বনগাঁ দক্ষিণ কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন অরবিন্দ বিশ্বাস এবং অলোক বাইন। আমরা নিশ্চিত, মানুষের দাবি মেনে এলাকার মানুষের আশা পূরণ করে আমরা জয়ী হতে পারবো।’

এদিন মনোনয়নপত্র জমা দেওয়ার পরে বনগাঁ মহাকুমার এই ৩ কেন্দ্রে নির্বাচনী লড়াইয়ে যে যথেষ্ট জমে উঠল, তা আর বলার অপেক্ষা রাখে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here