দেশের সময় ওয়েবডেস্কঃ বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বিশ্বজিৎ দাসের একটি মোবাইল নম্বর হঠাৎ করেই ব্লক করে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো। এই ঘটনার পেছনে গভীর চক্রান্ত রয়েছে বলে সন্দেহ করছেন বিধায়ক।

ইতি মধ্যেই এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গোপালনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বিধায়ক। ঘটনার পেছনে কারা রয়েছে, সে ব্যাপারে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন তিনি।

বিশ্বজিৎ দাস জানান, ২৪ ফেব্রুয়ারি রাত আটটা কুড়ি নাগাদ হঠাৎ করেই তাঁর ভোডাফোন নম্বরের সিম কার্ডটি ব্লক করে দেওয়া হয়। বিষয়টি তিনি প্রথমদিকে কিছুই টের পাননি। দীর্ঘ সময় তার ওই নম্বরে কোন ফোন না ঢুকার সন্দেহ হয় তার। ততক্ষণে কেটে গেছে বেশ কয়েক ঘণ্টা। এরপর বিষয়টি তাঁর নজরে আসতেই তিনি ভোডাফোন কাস্টমার কেয়ারে ফোন করে বিষয়টি জানতে চান। তখনই কাস্টমার কেয়ার থেকে তাঁকে জানানো হয় যে, একটি অন্য মোবাইল নম্বর থেকে ফোন করে তাদের কাছে অভিযোগ করা হয় যে, তাঁর এই নম্বরের ফোনটি হারিয়ে গেছে।

তাই অবিলম্বে এই নম্বরটি যেন ব্লক করে দেওয়া হয়। বিধায়কের সন্দেহ, তাঁকে প্রাণনাশের উদ্দেশ্যে পরিকল্পিতভাবে ভোডাফোন কাস্টমার কেয়ারে এই মিথ্যা তথ্য দিয়ে তাঁর নম্বরটি ব্লক করে দেওয়া হয়। বিধায়কের প্রশ্ন, কোনওরকম যাচাই না করে তার এই নম্বরটি ব্লক করে দিল কেন ভোডাফোন কর্তৃপক্ষ ? এই ঘটনার পেছনে গভীর চক্রান্ত রয়েছে বলে মনে করছেন বিধায়ক বিশ্বজিৎ দাস। এমনকি তাঁর আশঙ্কা, এইভাবে তাঁর মোবাইল নম্বরটি ব্লক করে দিয়ে তাঁকে প্রাণে মেরে ফেলার চক্রান্ত হতে পারে। নির্বাচনের মুখে এমন ঘটনায় রাজনৈতিক মহলে আলোড়ন সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here