দেশের সময়,বনগাঁ: বিজেপি প্রার্থীর ফ্লেক্স ছিঁড়ে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো বনগাঁয়। তৃণমূলের পক্ষ থেকে এই কাণ্ড করা হয়েছে বলে অভিযোগ বিজেপির। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

জানা গেছে, বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অশোক কীর্তনীয়ার গান্ধীপল্লীর বাড়ির কাছাকাছি তাঁর সমর্থনে বেশকিছু ফ্লেক্স, ব্যানার লাগানো ছিল। পাশাপাশি ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবিও।

অশোক কীর্তনীয়ার অভিযোগ, রবিবার রাতের অন্ধকারে তাঁর প্রচারের সমর্থনে টাঙানো বেশ কয়েকটি ফ্লেক্স ছিড়ে নষ্ট করে দেওয়া হয়। পাশাপাশি, প্রধানমন্ত্রীর ছবি দেওয়া ব্যানারে কালি লেপে দেওয়া হয়। অশোক বাবু জানান, তাঁর বাড়ির ভেতরে এবং বাইরে সিসি ক্যামেরা লাগানো হয়েছে। আর তাতেই ধরা পড়েছে একজন মহিলা এই কাণ্ড করছেন।

বিজেপির সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডলের অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরাই এই কাণ্ড ঘটিয়েছে। তৃণমূলের পায়ের তলা থেকে রাজনৈতিক মাটি সরে যাচ্ছে। সেই কারণে আতঙ্কিত হয়ে তারা এইরকম নোংরা কান্ড করছে।

যদিও এ ব্যাপারে তৃণমূলের উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর গোপাল শেঠ অভিযোগ অস্বীকার করে বলেন, তৃণমূল এই নোংরা কালচারে বিশ্বাস করে না। বিজেপির আভ্যন্তরীণ গোলমাল থেকে এমন কাণ্ড বলে মনে করা হচ্ছে। ফ্লেক্স নষ্ট করে দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে ইতিমধ্যেই রাজনৈতিক উত্তেজনা শুরু হয়েছে বনগাঁয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here