দেশের সময় ওয়েবডেস্কঃ রাতে ফার্ম থেকে মুরগি চুরি হয়েছে, খবর পেয়েছিলেন সেখানের নিরাপত্তা কর্মী। তাই, নিজেই খবর নিয়ে চোরের দলের এক পান্ডাকে চিহ্নিত করে ফেলেন। পরে, ওই ব্যক্তির বাড়িতে গিয়ে তাকে সাবধানও করে আসেন। কিন্তু রাতে ওই নিরাপত্তা কর্মী যখন বাড়িতে ছিলেন, সেই সময় তাঁর ওপর হামলা চালায় অভিযুক্তরা। খুন হন ওই নিরাপত্তা কর্মী।
মঙ্গলবার বনগাঁ থানার কালিতলা ঘোষপাড়া এলাকার এই ঘটনায় অভিযুক্তরা সকলেই এলাকা ছাড়া বলে জানাগিয়েছে। সামান্য মুরগি চুরি নিয়ে নিরাপত্তা কর্মী খুন হয়ে যাওয়া নিয়ে এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। অভিযোগ, শ্যামলের প্রতিবেশী দেবব্রত হালদার এই কাণ্ড ঘটিয়েছে।

পুলিশ জানিয়েছে, ওই নিরাপত্তা কর্মীর নাম শ্যামল সরকার। শ্যামলের মায়ের বক্তব্য, ”ছেলে পাশের একটি মুরগির ফার্ম দেখাশোনা করতে৷ সোমবার রাতে সেই ফার্ম থেকে মুরগি চুরি হচ্ছিল। শ্যামল জানতে পারে প্রতিবেশী যুবক দেবব্রত ও তার দলবল রাতে মুরগি চুরি করেছে। মঙ্গলবার সকালেই ওকে সাবধান করতে শ্যামল ওর বাড়িতে যায়। কিন্তু বাড়ি ফেরার সময় দেবব্রত ও তার দলবল ধারালো অস্ত্র নিয়ে শ্যামলের ওপর হামলা চালায়। খুন করে আমার ছেলেকে।”


স্থানীয়রা জানিয়েছেন, ”ঘটনার পর থেকে এলাকায় দেখা মিলছে না দেবব্রতর। এমনকী বাড়িতেও তালা ঝুলছে। মাঝরাস্তায় রক্তাক্ত অবস্থায় শ্যামলকে পড়ে থাকতে দেখে সাহায্যের জন্য আমরা এগিয়ে যাই। ওঁর বাড়ির লোককেও খবর দিয়েছিলাম। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে জানান।”

এদিকে, পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। অভিযুক্ত প্রতিবেশীর সঙ্গে শ্যামলের আগে কোনও ব্যক্তিগত সমস্যা হয়েছিল কিনা, তাও ক্ষতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here