দেশের সময়, বনগাঁ: হেরোইন সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় তাদেরকে বনগাঁ থেকে গ্রেপ্তার করা হয়। যদিও ধৃতদের দাবি, তারা হেরোইন ব্যবসার সঙ্গে যুক্ত নয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যায় বনগাঁর মতিগঞ্জ হাটখোলা এলাকায় হেরোইন সঙ্গে নিয়ে নিজেদের মধ্যে কথা বলছিল দুই ব্যক্তি। এদের মধ্যে একজনের নাম ভোলা। বাড়ি বনগাঁর শিমুলতলা এলাকায়। দ্বিতীয়জনের বাড়ি বনগাঁ থানার মাধবপুর এলাকায়।

গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ ওই দুজনকে ঘটনাস্থলে গিয়ে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। তাদের দেহে তল্লাশি চালিয়ে দেশলাইয়ের বাক্সের ভিতর থেকে বেশ কিছু হেরোইনের প্যাকেট পাওয়া যায়। পরে তাদের গ্রেপ্তার করা হয়। ধৃতদের মধ্যে ভোলা নামে এক যুবকের দাবি, সে হেরোইন বিক্রিও করে না, খায়ও না।

অপর আরেক পরিচিত ব্যক্তির সঙ্গে তার রাস্তায় দেখা হয়ে যাওয়ায় হাটখোলা এলাকায় দাঁড়িয়ে তার সঙ্গে গল্প করছিল। সেই সময় পুলিশ এসে তাদের দুজনকে ধরে। অন্যদিকে, মাধবপুর এলাকার বাসিন্দা, ধৃত আর এক ব্যক্তি সে জানায়, এদিন সে বনগাঁর রাখালদাস স্কুলের পাশে লম্বু নামে এক হেরোইন বিক্রেতার কাছ থেকে হেরোইন নিয়ে এসেছিল।

সে মাঝে মধ্যেই তার কাছ থেকে হেরোইন কিনে নিয়ে আসে। তারপর সে নিজের বাড়িতে বসে সেই হেরোইন খায়। সে এও জানায়, মায়ের সোনার গয়না বনগাঁর একটি সোনার দোকানে বন্ধক রেখে টাকা যোগাড় করে সেই টাকা দিয়েই হেরোইন কিনে নিয়ে এসেছিল সে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে হেরোইন কারবার চক্রের বাকিদের সন্ধান পাওয়ার চেষ্টা করছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here