দেশের সময়, বনগাঁ: করোনার বাড়বাড়ন্ত পরিস্থিতির জন্য কেন্দ্র এবং রাজ্যের দুই সরকারকেই দায়ী করলেন অভিনেতা বাদশা মৈত্র। রবিবার বিকেলে বনগাঁ উত্তর বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী পীযূষ কান্তি সাহার সমর্থনে বনগাঁ বাটার মোড়ে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে একথা বললেন তিনি।

তিনি বলেন, এখন অধিকাংশ ক্ষেত্রেই যারা রাজ শক্তির ক্ষমতা দখল করে কেন্দ্র বা রাজ্য সরকার চালাচ্ছেন, তাদের অধিকাংশেরই সেই যোগ্যতা নেই। তারা মানুষের উন্নতি চান না। তৃণমূল সরকারের সমালোচনা করে তিনি বলেন, গত ১০ বছর ধরে কোনো পরিবর্তন হয়নি সাধারণ মানুষের।

নবান্নের সামনে নিরাপত্তারক্ষীদের দেখে বাদশা মৈত্র যথেষ্ট ভিত হয়ে বলেন, একসময় রাইটার্স বিল্ডিং এর সামনের পরিবেশ-পরিস্থিতি দেখেছি। তখন সাদা পোশাকের কিছু পুলিশ ওই বাড়ির সামনে ঘোরাফেরা করতেন। রাজ্যের কোন মানুষের যদি ওই অফিসের ভেতরে যাওয়ার প্রয়োজন হতো, তাহলে স্লিপ লিখিয়ে তিনি হামেশাই ভেতরে প্রবেশ করতে পারতেন। কিন্তু এখন নবান্নের সামনের চেহারা দেখে আমি যথেষ্ট ভয় পেয়ে গেছি। সেখানে বড় বড় বাঙ্কার তৈরি করে প্রচুর পুলিশ মোতায়েন করা হয়েছে। যিনি জননেত্রী, তিনি নিরাপত্তার এত অভাব বোধ করেন কেন ? প্রশ্ন তোলেন বাদশা।

অন্যদিকে, দিল্লির বিজেপি সরকারের সমালোচনা করে তিনি বলেন, দিল্লিতে এমন একটা সরকার চলছে যা জনবিরোধী সরকার। দেশটাকে বিক্রি করে দেওয়ার মতো পরিস্থিতি তৈরি করেছে। ধর্ম নিয়ে রাজনীতি চলছে। এইরকম একটা কঠিন পরিস্থিতিতে বিদ্বজন বলে পরিচিত যারা, তাদের ভূমিকা কি ? জানতে চান বাদশা। এদিন অভিনেতা দেবদূতও বক্তব্য রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here