দেশের সময় , বনগাঁ: ঘরে ভিতরে ঢুকে এক গৃহবধু এবং তাঁর মেয়েকে বেধড়ক মারধর করে তাদেরকে বিবস্ত্র করে সেই ছবি মোবাইলে তুলে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল। শুধু তাই নয়, মারধরের পাশাপাশি আক্রান্তদের গায়ের সমস্ত গয়না ছিনতাই করে নেওয়া হয়। এ ব্যাপারে বনগাঁ থানায় অভিযোগ জানিয়েছে আক্রান্তদের পরিবার৷

মা এবং মেয়েকে অ্যাসিড মেরে জখম করার হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। এই ঘটনার নেতৃত্ব দেয় এলাকার এক কুখ্যাত সমাজবিরোধীর স্ত্রী এবং তার মেয়ে। রবিবার দুপুরে বনগাঁ থানার বাবুপাড়া এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বাবুপাড়া এলাকার বাসিন্দা ওই গৃহবধূর চরিত্র সম্পর্কে প্রশ্ন তুলে শ্রাবন্তী মালিক নামে গোপালনগর এলাকার এক গৃহবধু এবং তার দলবলেরা রবিবার দুপুরে ওই গৃহবধূর বাবুপাড়ার বাড়িতে হামলা চালায়। ঘরের সমস্ত আসবাবপত্র ভেঙে চুরমার করে দেওয়া হয়। ওই বধূ এবং তাঁর মেয়েকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করা হয়‌। এমনকি মাথার চুল কাঁচি দিয়ে কেটে নেওয়া হয়। এরপর মা এবং মেয়ের গায়ের সমস্ত গয়না ছিনতাই করে নেওয়া হয়।

সম্মানহানীর উদ্দেশ্যে এই গোটা তাণ্ডবলীলা মোবাইলে ভিডিও করে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়। যাওয়ার আগে হামলাকারীরা হুমকি দিয়ে যায় যে, এই ঘটনা জানাজানি করলে ওই বধূ এবং তাঁর মেয়ের উপরে অ্যাসিড হামলা চালানো হবে। এই হামলায় ওই মহিলার সঙ্গে পুরোদমে নেতৃত্ব দেয় এলাকার এক কুখ্যাত সমাজবিরোধীর স্ত্রী এবং তার মেয়ে। ঘটনার পর রাতেই বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত গৃহবধূ। এই ঘটনায় আতঙ্কিত ওই অসহায় পরিবার। হামলাকারীদের বিরুদ্ধে প্রশাসনকে কঠিন ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন এলাকার মানুষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here