দেখুন ভিডিও:

দেশের সময়,বনগাঁ: বিজেপি সন্ত্রাসের বিরুদ্ধে এবং তৃণমূল কর্মীদের উপর হামলার অভিযোগে মিছিল ও থানায় ডেপুটেশন দিল তৃণমূল। শুক্রবার দুপুর ১টা নাগাদ বনগাঁ বাটার মোড় থেকে একটি ধিক্কার মিছিল বের হয়। মিছিল মতিগঞ্জ এলাকায় কিছুক্ষণের জন্য থামে সেখানে অস্থায়ী মঞ্চ থেকে বক্তব্য পেশ করেন তৃণমূল নেতারা।

এরপর সেখান থেকে বনগাঁ থানাতে তারা একটি ডেপুটেশন দেন। বনগাঁ শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি শঙ্কর আঢ্যর অভিযোগ, ২৯ অক্টোবর রাতে তৃণমূল কর্মী নিরাপদ দাসের স্ত্রী খুকু রানী দাসের উপর হামলা হয়। শুধু তাই নয় বনগাঁর একসময়ের সিপিএম নেতা এবং বর্তমানে বিজেপি নেতার নেতৃত্বের শান্ত বনগাঁকে অশান্ত করার চেষ্টা চলছে।

তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তুলে যখন-তখন রাস্তা অবরোধ করে সাধারণ জনজীবন বিপর্যস্ত করে তোলা হচ্ছে। তারই প্রতিবাদে এবং পুলিশের উদাসীনতা ও ধিক্কার জানাতে আজকের এই ডেপুটেশন। এ দিনের বিক্ষোভ মিছিলে পুরপ্রধান ছাড়াও তৃণমূলের ওয়ার্ড কাউন্সিলর এবং বিভিন্ন ওয়ার্ডের তৃণমূল নেতাকর্মীরা বিশেষ করে মহিলা কর্মীরা উপস্থিত ছিলেন।

মিছিলে ঝাড়ু হাতে মহিলাদের হাটতে দেখা যায়। উল্লেখ্য মতিগঞ্জ এলাকার এক বিজেপি কর্মীর উপর তৃণমূলের হামলার অভিযোগ তুলে ২৮ অক্টোবর বনগাঁর বাটা মোড় অবরোধ করে বিজেপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here