দীপ বিশ্বাস,দেশের সময়, বনগাঁ: জোড়া জ্বলন্ত মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো বনগাঁ থানার শিবপুর মনিগ্রাম এলাকায়। এদের মধ্যে একজন মহিলা ও একজন যুবক। এই ঘটনা আত্মহত্যা না অন্যকিছু, তা খতিয়ে দেখতে পুলিশ কুকুর দিয়ে তদন্ত করা হচ্ছে। স্থানীয় বাসিন্দারা জানান, রাত তিনটে নাগাদ এলাকার একটি পরিত্যক্ত জায়গায় পাটকাঠির স্তুপে আগুন জ্বলতে দেখা যায়।

স্থানীয়রা দ্রুত আগুন নেভানোর চেষ্টা করেন। তখনই দেখা যায়, পাটকাঠির স্তুপের পাশে এক মহিলার জলন্ত দেহ এবং পাটকাঠির স্তূপের নিচে রয়েছে আরও একটি পুরুষের দেহ।

খবর পেয়ে বনগাঁ থানা এবং বনগাঁ ফায়ার ব্রিগেডের অফিসারের উপস্থিত হন। স্থানীয় সূত্রে জানা গেছে ঘটনার পর থেকেই এলাকার এক মহিলা বছর ছেচল্লিশের তপতী মন্ডল ও প্রসেনজিৎ বৈদ্য নামে এক যুবক নিখোঁজ রয়েছে।

যদিও ঘটনার পর প্রসেনজিতের দাদা রনজিত বৈদ্যের দাবি, তার ভাইকে খুন করে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। পাশাপাশি তিনি আরো জানান, দীর্ঘ কয়েক মাস ধরে গৃহবধূ তৃপ্তির সাথে প্রসেনজিৎ এর বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল।

মাঝেমধ্যেই ফোন করে প্রসেনজিৎকে ডাকতো তৃপ্তি। এই নিয়ে রঞ্জিত আপত্তিও জানায়। ঘটনার পর মৃত যুবকের পরিবারের পক্ষ থেকে থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও মৃত মহিলার পরিবারের পক্ষ থেকে সেভাবে কিছু বলতে রাজি হননি কেউই। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here