দেশের সময় ওয়েবডেস্কঃ প্রতিবন্ধী যুবতীকে ধর্ষণের অভিযোগ উঠেছে বৃদ্ধের উপরে। একবার নয়, বারবার নাকি ওই যুবতীকে ধর্ষণ করেছে বৃদ্ধ। আর এই লাগাতার ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে যুবতী। তারপরেই অভিযোগ পেয়ে বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। বৃদ্ধের কড়া শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা।


ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনা জেলার বনগাঁর গোপালনগর থানার চামটা এলাকায়। পুলিশ সূত্রে খবর, প্রতিবন্ধী যুবতীর বাবা-মা পেশায় ক্ষেতের মজুর। তাই দিনের অনেকটা সময়ই কাজের জন্য বাড়ির বাইরে থাকেন তাঁরা। সেই সুযোগটাই নিয়েছিল রমজান আলি মণ্ডল নামের ওই বৃদ্ধ। বাবা-মা বেরিয়ে যাওয়ার পরে প্রায়ই ওই যুবতীর বাড়ি যেত রমজান। বৃদ্ধ হওয়ায় কেউ কিছু সন্দেহও করতেন না। তারপর বাড়িতে ওই যুবতীকে ধর্ষণ করত সে।

যুবতীর পরিবারের অভিযোগ, ধর্ষণের পরে যুবতীকে ভয় দেখাত রমজান। কিছু বললে তাঁর ও তাঁর বাবা-মায়ের ক্ষতি করে দেওয়ার হমকি দিত। তাই ভয়ে যুবতী বাড়িতে কিছু বলেননি। কিন্তু কিছুদিন পরে তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। তারপরেই শনিবার পরিবারের লোককে সবটা খুলে বলেন তিনি। এলাকাবাসীও সবটা জানতে পারে। খবর পেয়ে নাকি পালিয়ে যায় রমজান।
শনিবারই রমজানের নামে গোপালনগর থানায় অভিযোগ দায়ের করেন যুবতীর পরিবার। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে শনিবার বিকেলেই গোপালনগর এলাকা থেকে রমজানকে গ্রেফতার করে পুলিশ। যুবতীকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, রমজানের বিরুদ্ধে ধর্ষণ, খুনের হুমকি-সহ একাধিক ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। তার কড়া শাস্তির দাবি তুলেছেন স্থানীয় বাসিন্দারা। এই ঘটনায় তার সঙ্গে আর কেউ যুক্ত ছিল কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here