দেশের সময়, বনগাঁ: আদালত চত্বরে বোমা। আর তাকে ঘিরেই চাঞ্চল্য। সোমবার এমনই ঘটনা ঘটেছে বনগাঁ আদালত চত্বরে। পুলিশ অবশ্য ঘটনাস্থলে উপস্থিত হয়ে। বোমার মতো দেখতে বস্তুটি উদ্ধার করে নিয়ে গেছে।

আদালতের আইনজীবী, মুহুরীদের দাবি, এদিন দুপুর দেড়টা নাগাদ বনগাঁর এসিজেএম আদালত ভবনের কাছে গাছের পাতায় ভরা এলাকায় দড়ি দিয়ে বাঁধা বোমার মতো গোলাকৃতি একটি বস্তু দেখতে পাওয়া যায়।আর সেটি প্রথম দেখেন আদালতেরই একজন মুহূরী। সঙ্গে সঙ্গে তিনি আদালতের নাজিরবাবুকে বিষয়টি জানান। তিনি তখন বনগাঁ থানায় ফোন করে খবর দেন। খবর পেয়ে পুলিশের একটি দল আদালতে হাজির হয়ে ওই বস্তুটি উদ্ধার করে।

বোমা সন্দেহ করেই বস্তুটিকে মাটি থেকে তুলে জল ভরা বালতির মধ্যে রেখে দেওয়া হয়। পরে বালতিটি বনগাঁ থানায় নিয়ে যাওয়া হয়। এই ঘটনা সম্পর্কে বনগাঁ আদালতের মুখ্য সরকারি আইনজীবী সমীর দাস জানান, ‘আদালত চত্বরে এমন ঘটনা ঘটায় স্বাভাবিকভাবেই কিছু সময়ের জন্য চাঞ্চল্যের সৃষ্টি হয়। কিন্তু পাঁচিল ঘেরা আদালত চত্বরের চারিদিকে একাধিক সরকারি অফিস, সরকারি আবাসন। নিরাপত্তায় ঘেরা চারিদিক। সেই অবস্থায় আদালত চত্বরে এমন বস্তু কিভাবে এলো, তা পুলিশকে তদন্ত করে দেখা উচিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here