মেষ/ARIES

অপূর্ণ আশা এই সময় সফল হতে পারে। বিবাহিতদের সন্তান লাভের সম্ভাবন লক্ষ‌্য করা যায়। জীবনের সমস‌্যা সমাধানের জন‌্য মানসিক উৎকর্ষতা বৃদ্ধি করুন। পারিবারিক ক্ষেত্রে সব কিছু আপনার আয়ত্তের মধ্যে থাকলেও মাঝেমধ্যে ভাইবোনদের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে।  

বৃষ / TAURUS

পরোপকারী ও সৎচরিত্র হওয়ার জন‌্য কর্মক্ষেত্রে বিশেষ সম্মান লাভ করতে পারবেন। উর্ধ্বতন কর্তৃপক্ষ আপনাকে সমীহ করে কথা বলবে। অংশীদারী ব‌্যবসায় অংশীদারের সঙ্গে মনোমালিন‌্য ব‌্যবসায় ক্ষতি হতে পারে। নিকট আত্মীয়ের অস্ত্রোপচারের খবরে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে।

মিথুন GEMINI

বর্তমান সপ্তাহে আর্থিক উন্নতি লক্ষ‌্য করা যায়। তবে মিতব‌্যয়ী হওয়ার চেষ্টা করুন তাতে সঞ্চয় বৃদ্ধি পাবে। দৈনন্দিন দাম্পত‌্য কলহে সন্তানের মনের উপর প্রভাব পড়তে পারে। শ্বশুরকূল হতে অর্থাগম হতে পারে। বিবাহযোগ‌্য জাতকদের এই সময় বিবাহ সম্পন্ন করার যোগ লক্ষ‌্য করা যায়।

কর্কট CANCER 

সপ্তাহের প্রারম্ভে আপনার আর্থিক অবস্থা স্বচ্ছল থাকবে। এইসময় ভবিষ‌্যতের জন‌্য সঞ্চয় করা শ্রেয়। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় ব‌্যবসায় প্রভূত উন্নতি সম্ভব। সন্তানদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। সন্দেহের বশে কারওর সঙ্গে দুর্ব‌্যবহার করবেন না।

সিংহ LEO

বর্তমান সময়ে উপার্জন বৃদ্ধি হলেও ব‌্যয়াধিক‌্য যোগ দেখতে পাওয়া যায়। কর্মপ্রার্থীরা নতুন কাজের সন্ধান পাবেন। স্বনিযুক্তি প্রকল্পের সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের সুনাম বৃদ্ধি ও অতিরিক্ত অর্থাগমের সুযোগ আসতে পারে। এই সময় দূর ভ্রমণ না করাই শ্রেয়। 

কন্যা VIRGO

কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার ক্ষমতা আপনার মধ্যে আছে। দয়ালু ও স্নেহপরায়ণতার ফলে কতিপয় ব‌্যক্তি সুযোগ নিতে পারে। সংসারে অতিরিক্ত ব‌্যয়ের ফলে আর্থিক অসুবিধায় পড়তে পারেন। পরিবহণ ব‌্যবসার সঙ্গে যুক্ত ব‌্যক্তিদের নতুন যানবাহন ক্রয়ের লক্ষণ দেখতে পাওয়া যায়।

তুলা LIBRA

পরিবারের কাছ থেকে অতিরিক্ত কিছু আশা করবেন না। সন্তানদের রুঢ় ব‌্যবহারে মানসিক অশান্তি বৃদ্ধি পেতে পারে। সপ্তাহের মধ‌্যভাগে পিতার শরীর খারাপ হতে পারে। নববিবাহিতদের দাম্পত‌্য জীবনে ছোটখাটো ঝামেলা লেগে থাকবে। দৈনিক সূচি থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যান। 

বৃশ্চিক SCORPIO

ব‌্যবসায়ীদের নতুন ব‌্যবসা শুরুর ক্ষেত্রে সময়টি শুভ। পারিবারিক ব‌্যবসায় বিনিয়োগ ও পরিশ্রম করলে প্রভূত উন্নতি সম্ভব। সন্তানকে নিয়ে দাম্পত‌্য জীবনে অশান্তির দেখা দিতে পারে। এইসময় বয়স্ক ব‌্যক্তিরা ঝুঁকিপূর্ণ কাজ করবেন না। 

ধনু SAGITTARIUS

কর্মক্ষমতা ও বুদ্ধিমত্তার জন‌্য কর্মক্ষেত্রে প্রভূত উন্নতি সম্ভব। এই সপ্তাহটি ব‌্যবসায়ীদের পক্ষে অনুকূল নয়। এইসময় অতিরিক্ত বিনিয়োগ করলে আশানুরূপ ফল পাওয়া যাবে না। বন্ধুর বিপদে উপকার করতে গিয়ে বিপদের সম্মুখীন হতে পারেন। সন্তান স্নেহে সন্তানদের অতিরিক্ত অর্থ দিয়ে বিপথে ঠেলবেন না। 

মকর CAPRICORN

কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি পেতে পারে। ব‌্যবসায়ীদের এই সময় অতিরিক্ত ঝুঁকি না নেওয়াই শ্রেয়। পারিবারিক কলহের জন‌্য মানসিক অস্থিরতা বৃদ্ধি পাবে। পতি-পত্নীর উভয়ের শরীরের প্রতি সতর্ক থাকা প্রয়োজন। সংগীত শিল্পী, নৃত‌্য শিল্পী ও অভিনয়ের সঙ্গে যুক্ত ব‌্যক্তিরা তাদের কাজের স্বীকৃতি লাভ করতে পারবেন।

কুম্ভ AQUARIUS

আত্মমর্যাদাজ্ঞান বেশি হওয়ার ফলে কর্মক্ষেত্রে বাধা-বিঘ্ন আসতে পারে। নব বিবাহিতদের দাম্পত‌্য জীবনে ছোটখাটো সমস‌্যা লেগেই থাকবে। মা-বাবার প্রতি কর্তব‌্য পালন করলেও পরিবারের থেকে সহানুভূতি নাও পেতে পারেন। যারা হৃদরোগ ও উচ্চ রক্তচাপে ভুগছেন তাদের এই সময় সতর্ক থাকা প্রয়োজন।

মীন PISCES

কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতি বৃদ্ধি পাবে। ব‌্যবসায়ীদের একাধিক উপায়ে অর্থাগম ঘটবে। চর্মজাত দ্রব‌্য, ঔষধ ও লৌহ ব‌্যবসায়ীদের এই সময় ব‌্যবসায় উন্নতির যোগ দেখতে পাওয়া যায়। সন্তানদের বিদ‌্যাচর্চায় আশাতীত সাফল‌্য নিজের শরীরের দিকে যত্ন নিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here