দেশের সময়ওয়েবডেস্কঃ ফের ব্যস্ত সময়ে মেট্রোয় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা তরুণীর। বৃহস্পতিবার সকালে গীতাঞ্জলি মেট্রো স্টেশনের ডাউন লাইনে ঝাঁপ দেন তিনি। মেট্রো কর্তৃপক্ষের তৎপরতায় উদ্ধার করা হয়েছে তাঁকে। তবে এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ব্যাহত হয় মেট্রো পরিষেবা। প্রবল ভোগান্তির শিকার হন নিত্যযাত্রীরা।

অন্যান্যদিনের মতোই বৃহস্পতিবার সকালে গীতাঞ্জলি মেট্রো স্টেশনে যাত্রীদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সেই সময় কবি সুভাষগামী মেট্রো স্টেশন ছাড়ার মুহূর্তেই লাইনে ঝাঁপ দেন বছর পঁচিশের তরুণী। চালক তড়িঘড়ি ব্রেক কষে থামিয়ে দেন মেট্রো। কর্তৃপক্ষের কাছে খবর পৌঁছতেই শুরু হয় উদ্ধার কাজ। বেশ কিছুক্ষণের চেষ্টায় উদ্ধার করা হয় ওই তরুণীকে। স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর। কিন্তু কী কারণে এই আত্মহত্যার চেষ্টা সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

এদিনের ঘটনার বেশ কিছুক্ষণের জন্য আংশিকভাবে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। মহানায়ক উত্তম কুমার থেকে কবি সুভাষ পর্যন্ত আপ ও ডাউন লাইনে বন্ধ রাখা হয় মেট্রো চলাচল। তবে কিছুক্ষণের মধ্যে স্বাভাবিক হয় পরিস্থিতি। অফিস টাইমে মেট্রোয় পরিষবা বন্ধ থাকায় নাজেহাল হতে হয় যাত্রীদের। ক্ষোভে ফেটে পড়েন অনেকেই। যাত্রী নিরাপত্তায় মেট্রোর ভূমিকা নিয়েও ওঠে প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here