সাংবাদিক সন্মেলনে রতন ঘোষ৷৷

দেশের সময়: বনগাঁ মহকুমা বিজেপিতে ভাঙনের ইঙ্গিত প্রথম দিয়েছিল ‘দেশের সময়’। আর সেই ইঙ্গিতই যে সত্যি হতে চলেছে তা প্রমাণিত হলো রবিবার।

এক সময়কার দাপুটে তৃণমূল নেতা রতন ঘোষ বিজেপি ছেড়ে ফের তৃণমূলে ফেরার কথা ঘোষণা করলেন।
মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করার সঙ্গে সঙ্গেই বিজেপি ভাঙতে শুরু করেছে। ইতিমধ্যেই এক এক করে এই তালিকা দীর্ঘ হচ্ছে। মুকুল রায় যেদিন তৃনমূলে যোগদান করেন, সেদিনই বিজেপির জেলা সহ সভাপতির পদ থেকে ইস্তফা দেন তপন সিনহা।

বিজেপি বিধায়ক বিশ্বজিৎ দাসের গলাতেও শোনা যায় উল্টো সুর। এবারে সেই তালিকায় নতুন সংযোজন রতন ঘোষ। উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূলের একসময়কার কার্যকরী সভাপতি রতন ঘোষ এই বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। নির্বাচনে বিজেপি নেতৃত্ব তাকে কয়েকটি বিধানসভা কেন্দ্রের দায়িত্ব দেয়। নির্বাচনে তিনি সেই দায়িত্ব পালন করেন। এরপর চিত্র টা আচমকাই বদলে গেল। রবিবার সাংবাদিক বৈঠক করে তিনি বলেন, আমাদের মতো রাজনৈতিক নেতারা বিজেপি তে টিকতে পারবে না। দীর্ঘ রাজনৈতিক জীবনে আমরা যেভাবে কাজ করে এসেছি বিজেপিতে সেভাবে কাজ করার কোনো সুযোগ নেই‌। একসময় অভিমান করে তৃণমূল ছেড়ে ছিলাম। কিন্তু এখন মানসিকভাবে মেনে নিতে না পারায় বিজেপি ছাড়তে বাধ্য হচ্ছি। রতন ঘোষের বিজেপির ত্যাগ করার ঘটনায় রাজনৈতিক মহলে আলোচনা শুরু হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here