দেশের সময় ওয়েবডেস্কঃ অভিনেতা সন্তু মুখোপাধ্যায় প্রয়াত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। বুধবার সন্ধ্যায় শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর মৃত্যুর খবর পেয়েই গল্ফ ক্লাব রোডে প্রয়াত অভিনেতার বাড়িতে যান রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাস। অভিনেতার মৃত্যুতে শোক জ্ঞাপন করেন। আজ রাতেই তাঁর ক্যাওড়াতলা মহাশ্মশানে তাঁর শেষকৃত্য হবে বলে জানা গেছে।

পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন শারীরিক ভাবে তিনি অসুস্থ ছিলেন। ক্যানসারে আক্রান্ত ছিলেন এই অভিনেতা। বেশ কয়েকটি জনপ্রিয় চলচ্চিত্রে তিনি অভিনয় করেছেন। বিভিন্ন ধারাবাহিকেও তিনি অভিনয় করেছেন। তাঁর অভিনীত জনপ্রিয় ছবিগুলির মধ্যে রয়েছে বৈকুণ্ঠের উইল, মান অভিমান, দেবদাস প্রভৃতি।

সন্তু মুখোপাধ্যায়ের দুই মেয়ে স্বস্তিকা ও অজপা। স্বস্তিকা নিজেও প্রতিষ্ঠিত ও জনপ্রিয় অভিনেত্রী। সন্তুর ভাই সুমন্ত মুখোপাধ্যায় প্রতিষ্ঠিত অভিনেতা।

বাড়িতে শ্বাসকষ্টের সমস্যা শুরু হওয়ায় গত ৪ ফেব্রুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় সন্তু মুখোপাধ্যায়কে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। দীর্ঘদিন ধরেই হাইপারটেনশন ও সুগারের রোগী ছিলেন সন্তু মুখোপাধ্যায়। ৪ ফেব্রুয়ারি তাঁর অবস্থার অবনতি হওয়ায় দক্ষিণ কলকাতায় ঢাকুরিয়ার কাছে একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়। পরে তাঁর অবস্থার উন্নতি হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here