মেষ/ARIES :

বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। ছোট ছোট মতভেদ তৈরি হতে পারে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। বাড়ি-উন্নয়নমূলক প্রকল্পগুলি বিবেচনা করা উচিত। আপনার স্ত্রীর প্রেমের উচ্ছ্বসিত মেজাজ আপনাকে অবাক করবে। 

বৃষ / TAURUS :

কোন শারীরিক যন্ত্রণায় ভোগা আজ প্রবলভাবে সম্ভাব্য। অপ্রত্যাশিত কাজ আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। আজ আপনি আপনার স্ত্রীকে নিয়ে একটি রোমান্টিক ভ্রমনে যান, আপনাদের সম্পর্ক আরো ভালো হয়ে উঠবে। আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে।

মিথুন / GEMINI :

আপনার মন সাম্প্রতিক ঘটনার কারণে বিঘ্নিত হবে। মেডিটেশন এবং যোগব্যায়াম করলে ভাল। আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি নজর রাখুন- আপনার করা কাজের কৃতিত্ব আজ অন্য কেউ নিয়ে যেতে পারে। আপনার জীবনে অভূতপূর্ব পরিবর্তন আনতে পারেন। 

কর্কট / CANCER :

যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যখন নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। ভালোবাসার সম্পর্ক নিয়ে উচ্চাকাঙ্খা ভাল নয়। বেশি খরচ করা এবং সন্দেহজনক আর্থিক পরিকল্পনা এড়িয়ে চলুন।

সিংহ / LEO :

আশীর্বাদ এবং সৌভাগ্য আপনার পথে আসায় –এবং অতীতের কঠোর পরিশ্রমগুলি ফল আনায় ইচ্ছাগুলি পূর্ণ হবে। সন্তানরা কিছু অবাক করা খবর নিয়ে আসতে পারে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন

কন্যা / VIRGO 

 আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে।

তুলা / LIBRA:

আজ আর্থিক ক্ষতি হবে বলে মনে হচ্ছে যদি আপনি অন্যদের কথা মেনে বিনিয়োগ করেন। পরিবারের সদস্যদের সঙ্গে ঝামেলা হতে পারে। নিজের প্রেমের ক্ষেত্রেও সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে। কিছু আইনি পরামর্শ নিতে কোন আইনজীবীর কাছে যাওয়ার পক্ষে ভালো দিন। ভুল যোগাযোগ আজ একটি সমস্যার সৃষ্টি করতে পারে।

বৃশ্চিক / SCORPIO :

আপনার স্ত্রীর স্বাস্থ্য কিছু দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে। দিনটি আপনার নিয়মিত বৈবাহিক জীবনে স্বতন্ত্র হতে পারে, আজ সত্যিই আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা লাভ করবেন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। সাফল্য নিশ্চিতভাবেই আপনার- যদি আপনি গুরুত্বপূর্ণ পরিবর্তনগুলি একে একে করেন।

ধনু / SAGITTARIUS :

একটি আমোদপ্রমোদ এবং মজার দিন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে। সতর্ক থাকুন কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে। মনে রাখবেন সবাই একরকম হয় না। 

মকর / CAPRICORN :

কর্মক্ষেত্রে সহকর্মী চমৎকার কিছুর সঙ্গে আপনাকে আজ অভিনন্দন জানাবে। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। তুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। 

কুম্ভ / AQUARIUS :

আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। যদি আপনি কেনাকাটা করতে যান তাহলে বেশি অপব্যায়ী হওয়া এড়িয়ে যান। আপনার বিবাহিত জীবন আজকের আগে এত রঙিন ছিল না। পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন। 

মীন / PISCES :

প্রেমে মিথ্যা বলবেন না– এতে সম্পর্ক শেষ হয়ে যাবে। আপনি আপনার পরিবারের প্রত্যাশা অনুযায়ী জীবনযাপন করতে ব্যর্থ হবেন। এটা কোন ব্যাপারই নয় যে আপনি কত কঠিনভাবে চেষ্টা করেছেন- আপনি সবার চাহিদা পূর্ণ করতে সক্ষম হবেন না। আপনি নিজের মনোযোগের উপর মনোনিবেশ করুন এবগং মন ভাঙতে দেবেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here