মেষ:

অতিরিক্ত উদাসিনতায় ব্যবসায় ক্ষতি। সদুপায়ে আয় বৃদ্ধি নিয়ে বাড়িতে আলোচনা হতে পারে। ভু-সম্পত্তি রক্ষণাবেক্ষণের দায়িত্ব বৃদ্ধি। যানবাহন চলাচলে বাড়তি সতর্কতা রাখুন। কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা। ব্যবসা ক্ষেত্রে তেমন লাভ হবে না। প্রেমের ক্ষেত্রে অশান্তির আশঙ্কা রয়েছে। প্রতারিত হতে পারেন।

বৃষ :

এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। আপনার উন্মুক্ত স্বভাবের জন্য ঘনিষ্ঠ মহলে আপনার স্থান আরও ভাল হবে। সামাজিক দিকে সুনাম বা প্রতিপত্তি বিস্তার হওয়ার যোগ আছে। নতুন করে আশার সঞ্চার হতে পারে। হারানো কোনও জিনিস উদ্ধার হতে পারে। 

মিথুন :

আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। তবে সামাজিক ক্ষেত্রে কিছু বাঁধা আসতে পারে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হওয়ার যোগ। আজ সারা দিন কাজকর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যার মুখে পড়তে হবে। 

কর্কট:

অদ্ভুত নানা বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। আপনার বিরোধিতা করবে অনেকেই। অপেক্ষা করুন, ভাল ফল পাবেন। আজ ব্যবসায় কোনও অশান্তি থেকে মুক্তি পেতে পারেন। বুকের কোনও সমস্যা বৃদ্ধি। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। তবে বন্ধুবিচ্ছেদের সম্ভাবনা আছে। 

সিংহ:

সময়টা খারাপ যাচ্ছে কিছুদিন, তবে সময়ের পরিবর্তন হবে এবার। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ আসবে। আজ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। রাজনীতির লোকেদের সম্মানহানি হতে পারে। বিদেশে কোনও বন্ধুর খবর আসতে পারে। কাউকে নিজের দুর্বলতা দেখালে সে সুযোগ নিতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকবে। 

কন্যা:

জীবনের গতি পরিবর্তনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হন। চন্দ্র আপনার সেরার সেরাটি দিতে সাহায্য করবে এরমধ্যে কোনও বিশেষ কাজ করার থাকলে তা আপাতত স্থগিত রাখুন। প্রয়োজনে তাঁদের সঙ্গে থাকুন যাঁরা স্বাভাবিকের তুলনায় কাজে একটু বেশি দৃঢ়সংকল্প। ব্যবসায়ীদের জন্য শুভ আজকের দিন। লাভের মুখ দেখতে চলেছেন।

তুলা:

কর্মচারী নিয়ে কোনও রূপ সমস্যা বাড়তে পারে। প্রিয়জনের সঙ্গে কোনও রূপ তর্ক হওয়ার সম্ভাবনা। ক্ষুদ্র ব্যবসার দিকে লাভের পরিমাণ বাড়তে পারে। আজ বিপদে কোনও বন্ধুর সাহায্য পাবেন না। তবে কাজের ক্ষেত্রে সাফল্য আছে। নতুন করে সবটা শুরু করার এটাই সুবর্ণ সুযোগ। 


বৃশ্চিক:

কাজের জন্য নতুন কোনও ব্যবস্থা হতে পারে। ভাল কোনও জিনিস উপহার পেতে পারেন। ব্যবসায় কোনও বাধা আসতে পারে। চাকরির স্থানে কোনও কজে সাহসের পরিচয় দিতে হবে। শারীরিক কষ্ট থেকে মুক্তি পেতে পারেন আজ। বাড়তি কোনও ব্যবসার দিক থেকে ভাল আয় হতে পারে। বুঝে না চললে আজ খরচ অনেকটাই বাড়তে পারে।

ধন:

দিনটি শুভ। চাকুরিক্ষেত্রে সমস্যা থাকলেও ক্ষতি হবে না। উপার্জন ভাগ্য মন্দ নয়। শেয়ারে লাভবান হবেন। প্রেমের ক্ষেত্রে সফলতা পাবেন। শরীর সুস্থ থাকবে। পূর্বের চিন্তাগুলি সামনে আনতে সমস্ত বিকল্প পথ খুলে রাখুন। আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল।

মকর :

আজ দিন ভাল মন্দ মিশিয়ে কাটবে। পরিবার আপনার জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। কাজের জায়গায় অন্যের উপর নির্ভর না করে নিজের কাজে মন দিন। কর্মযোগে সুযোগ বাড়তে পারে।  আর্থিক বিষয় নিয়ে এখন কোনও চর্চা না করাই ভাল। সমস্যা আসার সম্ভাবনা রয়েছে। যাত্রা শুভ। 

কুম্ভ:

এই সপ্তাহে শরীর নিয়ে তেমন কোনও সমস্যা নেই। মাথা যন্ত্রণা, বদ হজম ও পেটের রোগে আক্রান্ত হতে পারেন।প্রেমের ক্ষেত্রে আপনার ইচ্ছে পূরণ হবে। তাবলে এখনই ভেসে যাওয়ার প্রয়োজন নেই। বিবাহিত জীবন শুভ। এই সপ্তাহে আয় ও ব্যয়ের সমতা থাকায় সঞ্চয় হবে না। ব্যবসা ক্ষেত্রে ততটা লাভ হবে না। বন্ধুযোগ রয়েছে। 

মীন:

অচেনা কোনও লোক এড়িয়ে চলুন। পুরনো অশান্তি আবার ঘুরে আসতে পারে, সতর্ক থাকুন। লটারিতে প্রাপ্তি হতে পারে। কাছের মানুষজনের সঙ্গে আলোচনায় মানসিক সমস্যাগুলোর সমাধান হবে। মানসিক শান্তি পাবেন পুরনো সমস্যার থেকে। দিন ভাল কাটবে সব মিলিয়ে। উপার্জন হওয়ার সম্ভবনা রয়েছে৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here