মেষ/ARIES

আপনি আনন্দ উপভোগের জন্য এই খুশি বন্ধুদের সাথে ভাগ করে নিতে পারেন। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না- বিনিয়োগ অত্যন্ত যত্নে করবেন। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। সবাই আজ কর্মক্ষেত্রে আপনাকে ভালবাসবে এবং সমর্থন করবে।  

বৃষ TAURUS 

কোন বন্ধু বা পরিচিতের স্বার্থপর ব্যবহার আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। বিনিয়োগ করা এবং ঝুঁকি নেওয়ার পক্ষে দিনটি ভালো নয়। এমন মানুষদের থেকে দূরে থাকুন যাঁরা আপনাকে কুঅভ্যাস দিয়ে প্রভাবিত করতে পারেন। কাজের পরিবেশ আজকের জন্য ভাল দিকে পরিবর্তন হতে পারে। গোপন শত্রুরা আপনার সম্পর্কে গুজব রটাতে ব্যগ্র হবে।

মিথুন GEMINI

আর্থিক সমস্যা আপনার গঠনমূলক চিন্তাকে নষ্ট করবে। কাজের জায়গায় কেউ আপনার পরিকল্পনা ভেস্তে দেওয়ার চেষ্টা করতে পারে- কাজেই আপনার চারপাশে কি ঘটছে তার প্রতি সজাগ দৃষ্টি রাখুন। রাস্তায় থাকাকালীন বেপরোয়া গাড়ি চালানো এবং ঝুঁকি নেওয়া উচিত নয়।

কর্কট CANCER 

আমোদপ্রমোদে এবং বিলাসিতায় বাজে খরচ করবেন না। ভয় আপনার খুশিকে বিঘ্নিত করতে পারে। নতুন বিনিয়োগের সুযোগ অন্বেষণ করুন। আপনার সঙ্গে থাকা মানুষরা আপনার উপর বিশেষ খুশি হবেন না। ভালবাসার মানুষের ভুল খুঁজে সময় নষ্ট করবেন না। দাম্পত্য জীবনে সমস্যা বাড়বে। 

সিংহ LEO

আজ দিন ভালমন্দ মিলেমিশে কাটবে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। সতর্ক থাকুন কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে। অনেক কাজে ব্যাঘাত ঘটতে পারে আজ। তবে কর্মক্ষেত্রে আজকের দিনটি শুভ। ধৈর্য হারাবেন না।

কন্যা VIRGO

আপনার আবগেগুলি নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। কথা রাখার উপায় না থাকলে কথা দেবেন না। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যখন নতুন লগ্নির ব্যাপার আসে তখন স্বাধীন হোন এবং আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন।

তুলা LIBRA

কর্মক্ষেত্রে এটা আপনার জন্য একটি কঠিন দিন। আপনার নিজস্ব সিদ্ধান্ত নিন। সতর্কতা অবলম্বন করে পদক্ষেপ গ্রহণ করার দিন। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে।

বৃশ্চিক SCORPIO

কোন শারীরিক যন্ত্রণায় ভোগা আজ প্রবলভাবে সম্ভাব্য। অপ্রত্যাশিত দেনা আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। প্রেমে বেদনা। হতাশার মনোভাব আপনার নাগালে আসতে দেবেন না। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তার ব্যবহার করুন। ঘুরে বেড়ানো এই সপ্তাহে আপাতত হবে না। খাওয়া দাওয়া একটু বুঝে করলেই ভাল।

ধনু SAGITTARIUS

আজকে মানসিক, আর্থিক ও সামাজিক সবদিক থেকেই আপনার জন্য শুভ। আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।ন্যায্য প্রাপ্তি থেকে আপনি বঞ্চিত হবেন। 

মকর CAPRICORN

জাতক জাতিকারা হাসিখুশিভাবে জীবন কাটান । নিজের মনের শান্তির জন্য যা যা প্রয়োজনীয় , তাইই করুন। টাকাপয়সা লাভ আপনার প্রত্যাশামাফিক হবে না। এসপ্তাহে কিছু একটা ভাল সংবাদ অপেক্ষা করছে আপনার জন্য।

কুম্ভ AQUARIUS

কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সঙ্গে কাটানো সময় আপনার উপকারে আসবে। যদি আপনি আচমকা কোনও সিদ্ধান্তে উপনীত হন এবং অপ্রয়োজনীয় পদক্ষেপ নেন তাহলে এটি খারাপ দিন হবে।

মীন PISCES

জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে আপনি প্রচুর লাভ করবেন। দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। গোঁয়ার্তুমির মনোভাব, বিশেষত বন্ধু পরিমন্ডলে এড়িয়ে চলা উচিত ৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here