দেশের সময় ওয়েবডেস্কঃ সৌগত রায়ের সঙ্গে শুভেন্দু অধিকারীর দ্বিতীয় দফা বৈঠকেও মিলল না কোনও রফাসূত্র। সোমবার প্রায় দেড়ঘণ্টা ধরে বৈঠক চলে এই দুই নেতার মধ্যে। কিন্তু তাতেও কোনও সমাধানসূত্র উঠে আসেনি বলে খবর।

এর আগে সম্ভবক ভাইফোঁটার পরে শুভেন্দু অধিকারীর সঙ্গে বৈঠক করেন সৌগত রায়। দলে ঠিক কী কী বিষয়ে অসন্তোষ তা খুলে বলেন শুভেন্দু। বিষয়গুলি নিয়ে সমাধানের আশ্বাস দেন সৌগতও। তৃণমূলের একেবারে শীর্ষমহলে বিষয়টি সম্পর্কে জানানো হয়। বিষয়গুলি নিয়ে পরবর্তী স্তরে আলোচনা ও সমাধানের জন্য সোমবার ফের বৈঠকে বসেন সাংসদ সৌগত রায় ও মন্ত্রী শুভেন্দু অধিকারী।  কিন্তু বৈঠকও জট কাটেনি বলে খবর। তবে আলোচনার রাস্তা এখনও খুলে রেখেছ দুপক্ষই। 

দেড় ঘণ্টার বৈঠকে বিভিন্ন বিষয়ের পাশাপাশি দলের মধ্যে একটি সংস্থার ভূমিকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেন শুভেন্দু। সেইসঙ্গে জেলা পর্যবেক্ষক পদ ফিরিয়ে আনা সহ একাধিক বিষয় আলোচনা হয়। তবে প্রকাশ্যে বৈঠকের কোনও বিষয়বস্তু নিয়েই মুখ খোলেননি কোনও পক্ষই। পরবর্তীতে শুভেন্দুর সঙ্গে তৃতীয় দফায় কোনও বৈঠক হবে কিনা, সেই বিষয়টিও স্পষ্ট নয়। 

প্রসঙ্গত, বিগত অনেকদিন ধরেই দলের সঙ্গে দূরত্ব বেড়েছে রাজ্যের হেভিওয়েট মন্ত্রী শুভেন্দু অধিকারীর। তার পর থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় শুভেন্দুর নামে হোডিং নজরে আসছে। সেখানে নাম লেখা নেই তৃণমূলের। এমনকি বেশ কিছু অরাজনৈতিক সভাতেও কৌশলী ও ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন তিনি।  সবশেষে রামনগরের সভায় শুভেন্দ বলেন, মুখ্যমন্ত্রী তাঁকে দল থেকে তাড়াননি। তিনি এখনও মন্ত্রীপদে রয়েছেন। শুভেন্দুর একের পর এক ইঙ্গিতপূর্ণ এমন মন্তব্যে তাঁর রাজনৈতিক অবস্থান নিয়ে তৈরি হয়েছে জল্পনা। শুভেন্দুকে এখন মানাতে দুটি বৈঠক করল তৃণমূল। দলের বর্ষীয়ান ও অভিজ্ঞ নেতা সৌগত রায়ের উপর দায়িত্ব ছেড়েছে ঘাসফুল শিবির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here