দেশের সময়, বনগাঁ: ভোট প্রচারে বেরিয়ে কখনো ভোটারদের হাতে তুলে দিচ্ছেন গোলাপ, আবার কখনো দাঁড়িয়ে পড়ছেন ক্যারাম বোর্ডের সামনে। আর এভাবেই নিজের ভোট কেন্দ্রে জনসংযোগের মাধ্যমে নিজের বার্তা ভোটারদের কাছে তুলে ধরছেন বনগাঁ উত্তর কেন্দ্রের সংযুক্ত মোর্চার পক্ষে সিপিআইএম প্রার্থী পীযূষ কান্তি সাহা।

ভোটের বাজারে বিভিন্ন প্রার্থী বিভিন্ন রকম ভাবে জনসংযোগের কাজ চালিয়ে যাচ্ছেন। বাংলা নববর্ষের দিনটি সেদিক থেকে ভোট প্রচারের একটা গুরুত্বপূর্ণ দিন হিসেবে বেছে নিলেন বিভিন্ন দলের প্রার্থীরা। এদিন সাতসকালেই ভোট প্রচারে বেরিয়ে পড়েছিলেন পীযূষ বাবু।

রাস্তার পথচলতি মানুষ কিংবা বিভিন্ন দোকানের ব্যবসাদার, সবার সঙ্গেই নববর্ষের শুভেচ্ছা বিনিময় করে হাতে লাল গোলাপ তুলে দিলেন লাল দুর্গের প্রতিনিধি পীযূষ কান্তি সাহা। স্কুলের প্রধান শিক্ষক পীযূষ বাবু দীর্ঘদিন ধরেই বাম রাজনীতির সঙ্গে যুক্ত।

স্ত্রী পুরসভার কাউন্সিলর হবার সুবাদে তাঁকেই জনসেবার গুরু দায়িত্ব কাঁধে তুলে নিতে হয়। সদাহাস্য এই মানুষটি এলাকার মানুষের যেকোন প্রয়োজনে পাশে থাকার জন্য সব সময় এগিয়ে আসেন। আর এভাবেই তাঁর একটা নিজস্ব গণ্ডি তৈরি হয়েছে। এমন একজন স্বচ্ছ, নির্ভেজাল মানুষকে তাই প্রার্থী করেছে সংযুক্ত মোর্চা।

প্রচারে বেরিয়ে ইতিমধ্যেই ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানালেন পীযূষ বাবু। তিনি জানালেন, ‘রাজ্যের সর্বত্র সংযুক্ত মোর্চার প্রার্থীরা যে ইস্যুকে সামনে রেখে ভোটের ময়দানে লড়াই করতে নেমেছেন, আমিও তার ব্যতিক্রম নই। এর পাশাপাশি বনগাঁর মানুষ যেভাবে বাকস্বাধীনতা হারিয়েছেন, ব্যবসায়ীরা যেভাবে বিভিন্ন রকম অত্যাচারের শিকার হচ্ছেন, তা নিরসন করতেই আমার এই লড়াই। আমি জিতব সে ব্যাপারে আমি ১০০ শতাংশ নিশ্চিত।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here