দেশের সময় ওয়েবডেস্কঃ অবশেষে প্রকাশ হল ইস্টবেঙ্গল ক্লাবের নয়া লোগো। সেই সঙ্গে শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের তরফে জানিয়ে দেওয়া হল চলতি বছর ইন্ডিয়ান সুপার লিগ বা আইএসএলে ‘এসসি ইস্টবেঙ্গল’ নামেই খেলবে লাল-হলুদ ব্রিগেড। এদিন আইএসএলের সরকারি ওয়েবসাইটেও ইস্টবেঙ্গলের এই নয়া লোগো প্রকাশিত হয়েছে।জানা গিয়েছে, এবার দলের ফুটবলার ও কোচিং স্টাফদের নামও সরকারিভাবে প্রকাশ করা হবে ক্লাবের তরফে।

শনিবার সকালে শ্রী সিমেন্ট ইস্টবেঙ্গল ফাউন্ডেনশনের তরফে জানানো হয়েছে, তাঁর খুব খুশি মনে ঘোষণা করছে যে চলতি আইএসএলে তারা ‘এসসি ইস্টবেঙ্গল’ নামেই খেলবে।

বিজ্ঞাপন:

এদিন সকাল ১১টা নাগাদ ইস্টবেঙ্গলের সরকারি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয় এই লোগো। তাতে দেখা যাচ্ছে লোগোর রং ও দলের প্রতীক মশাল একই রয়েছে। শুধু লোগোর উপরে লেখা বিনিয়োগকারী সংস্থার নাম এসসি অর্থাৎ শ্রী সিমেন্ট। লোগোর নীচে লেখা রয়েছে ইস্টবেঙ্গল। লোগোর মধ্যে ছ’টি স্টার যোগ করা হয়েছে। চলতি আইএসএলে ইস্টবেঙ্গল দলের স্লোগান হল ‘ছিলাম-আছি-থাকব’ এবং ‘এল বাংলার ব্রিগেড’।

জানা গিয়েছে, ক্লাবের নাম ঠিক হয়ে যাওয়ার পরেও ফেডারেশনের তরফ থেকে কাগজপত্র না আসায় তারা দলের নাম ঘোষণা করতে পারছিলেন না। শুক্রবারই গোয়ায় আবাসিক শিবিরে গিয়েছেন লাল-হলুদ ফুটবলাররা। এসে গিয়েছেন দলের নতুন ব্রিটিশ কোচ লিভারপুলের কিংবদন্তি রবি ফাউলারও। কিন্তু সরকারি ভাবে নতুন ক্লাবের নাম ঘোষণা না হওয়ায় ফুটবলারদের নামের তালিকা প্রকাশ করতে পারেনি তারা। শনিবার দলের নাম ঘোষণা হওয়ার পরে আশা করা যাচ্ছে এবার খুব তাড়াতাড়ি ফুটবলারদের নামও ঘোষণা করে দেওয়া হবে দলের তরফে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here