দেশের সময় ওযেবডেস্কঃ শুক্রবার পর্নোগ্রাফি কাণ্ডে জিজ্ঞাসাবাদ ও তল্লাশির জন্য অন্যতম অভিযুক্ত রাজ কুন্দ্রার বাসভবনে গিয়েছিল মুম্বই পুলিশের অপরাধদমন শাখা। সেখানেই রাজ কুন্দ্রার স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির বয়ান রেকর্ড করেছে পুলিশ।

সূত্রের খবর, স্বামীর এই ধরনের কাজের কথা, পর্নোগ্রাফি ব্যবসার কথা শিল্পা জানতেন কিনা তাই খুঁজতে চাইছে পুলিশ। ভিয়ান নামক এক কোম্পানির মালিক কুন্দ্রা। এছাড়া লন্ডনের কেরনিন নামক এক কোম্পানির সঙ্গেও কুন্দ্রার যোগসাজশ রয়েছে বলে খবর। দুই সংস্থাই পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে যুক্ত। দুই সংস্থার ব্যাঙ্ক অ্যাকাউন্ট নিয়েও তথ্য খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে এদিন গ্রেফতারি এবং নিম্ন আদালতের পুলিশি হেফাজতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হয়েছেন রাজ কুন্দ্রা। গত ১৯ জুলাই রাতে এই অভিযোগে তাঁকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশের অপরাধদমন শাখা। এই গ্রেফতারিকেই চ্যালেঞ্জ জানিয়ে মুম্বই হাইকোর্টে পাল্টা মামলা দায়ের করেছেন তিনি। রাজের দাবি, তাঁকে বেআইনি ভাবে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে যে অভিযোগ তার কোনও ভিত্তি নেই। তাই এই গ্রেফতারি বেআইনি।

প্রথমে শুক্রবার অবধি পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল তাঁকে। পরে মুম্বই পুলিশ আরও সাত দিনের হেফাজত চেয়ে আদালতে আবেদন করে। আপাতত ২৭ তারিখ পর্যন্ত রাজ কুন্দ্রার পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ানো হয়েছে বলে খবর। শুক্রবারই নিম্ন আদালতের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে পাল্টা মামলা দায়ের করেছেন রাজ।

মুম্বই পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রার যে হোয়াটসঅ্যাপ চ্যাট তাঁদের হাতে এসেছে তাতে দেখা যাচ্ছে ১২১টি ভিডিও বিক্রির ব্যাপারে কথাবার্তা চালিয়েছেন তিনি। এই সব ভিডিও্য মূল্য প্রায় ১.২ মিলিয়ন আমেরিকান ডলার। আন্তর্জাতিক স্তরে এই ভিডিও বিক্রির কথাবার্তা চলেছে বলে খবর।

পুলিশের আরও অনুমান, এই পর্নোগ্রাফির ব্যবসা থেকে যে টাকা আদায় করতেন রাজ, তা তিনি অনলাইন বেটিংয়ের কাছে লাগাতেন। এ জন্য রাজ কুন্দ্রার ইয়েস ব্যাঙ্ক এবং ইউনাইটেড ব্যাঙ্ক অফ আফ্রিকার অ্যাকাউন্টগুলির তথ্য খতিয়ে দেখতে চায় পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here