দেশের সময় ওয়েবডেস্কঃ সাত মাস আগেই বিয়ে সেরেছেন বাংলাদেশের গায়ক নোবেল। তবে এতদিন তা গোপন ছিল। সোমবার তা ফাঁস হয়ে যায়। বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যম দাবি করেছে, এটাই প্রথম নয়। এর আগেও দু’বার বিয়ে করেছিলেন বিতর্কিত এই গায়ক। তবে নোবেলের, দাবি, আগেরগুলো শুধুই রিলেশন ছিল। এটাই প্রথম বিয়ে। কিন্তু গোপনে কেন? নোবেলের জবাব, ব্যাস্ততার জন্য কাউকে জানানো হয়নি।

শুধু ওপার বাংলা নয়, এপার বাংলাতেও জেমস আইয়ুব বাচ্চুর বিভিন্ন জনপ্রিয় গান গেয়ে দর্শক মাতিয়েছেন ‘সারেগামাপা’খ্যাত গায়ক মাঈনুল আহসান নোবেল। তবে ইদানীং নানা বিতর্কিত কাণ্ডের জন্যই তাঁর খ্যাতি বেশি। শুরুটা হয়েছিল বাংলাদেশের জাতীয় সংগীত নিয়ে বিতর্কের মধ্য দিয়ে। এর পরে তাঁর এক প্রেমিকার মাধ্যমে নোবেলের নগ্ন ছবি ফাঁস হওয়াকে কেন্দ্র করে বিতর্ক তৈরি হয়। গত বছরের সেপ্টেম্বরে বাংলাদেশের চট্রগ্রামের পাঁচলাইশ থানায় এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগও উঠেছিল নোবেলের বিরুদ্ধে। সম্প্রতি প্রধানমন্ত্রী ‌নরেন্দ্র মোদী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করে ক্ষমাও চাইতে হয়েছে তাঁকে।

সাত মাস আগে গোপেন বিয়ে করার খবর সোমবারই সামনে আসে। বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে এমনও বলা হয় যে, এটি তাঁর তৃতীয় বিয়ে। সেই বিয়ের সার্টিফিকেটও প্রকাশ্যে এসেছে। যেখানে লেখা রয়েছে, ৫ লক্ষ টাকা পণ নিয়ে ২০১৯-এর ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিল নামের এক যুবতীকে বিয়ে করেন নোবেল। খবরে দাবি করা হয়, স্ত্রী মেহরুবা সালসাবিলকে নিয়ে বর্তমানে ঢাকার নিকেতনের একটি ফ্ল্যাটে থাকেন তিনি। খবরে প্রকাশ, প্রথমে রিমি নামে এক মেয়েকে বিয়ে করেন নোবেল। সেই সংসার বেশিদিন টেকেনি রিমি ডিভোর্স দেওয়ায়। এর পরে এক আত্মীয়াকে বিয়ে করেন গায়ক নোবেল। সেই বিয়েও ভেঙে যায়। এবার তৃতীয় বার সংসার পাতা।

তবে বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে নোবেল বলেছেন, এই খবরের পুরোটাই মিথ্যা। তিনি বলেন, “আমার সঙ্গে এর আগে কোনও মেয়ের বিয়ে হয়নি। তবে আমার সঙ্গে অনেক মেয়ের রিলেশন ছিল। এত মেয়ের রিলেশন ছিল যে গুণে শেষ করা যাবে না। আর বয়সের কারণে এটা হয়ই। বিয়ের আগে সবার জীবনে এমন প্রেম থাকেই। কারও কম, কারও বেশি। আমার একটু বেশিই ছিল। এই অবস্থায় এখন যদি বলা হয়, এটি আমার তৃতীয় বিয়ে, সেটা ঠিক না। তৃতীয় বিয়ের খবরটি গুজব, বিভ্রান্তিকর।”

নোবেল সংবাদমাধ্যমকে আরও জানিয়েছে, এটি তাঁর প্রেমের বিয়ে। ইনস্টাগ্রামে পরিচয়। প্রেমিকা সালসাবিলের পরিবার রাজি না হওয়ায় পালিয়ে বিয়ে করতে হয়েছে। এখন অবশ্য ঠিক হয়ে গেছে। সালসাবিলের পরিবার মেনে নিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here