দেশের সময়, হাবরা: নির্বাচন কমিশনকে রীতিমতো বুড়ো আঙুল দেখিয়ে ৪৮ ঘণ্টার প্রচারের ফতোয়া না মানার অভিযোগ উঠলো হাবড়া বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী রাহুল সিনহার বিরুদ্ধে। হাবড়ার বিজেপি প্রার্থী বুধবার সকাল থেকেই প্রচার না করেও প্রচার মাধ্যমের সামনেই রইলেন। ফের রাহুল সিনহা নির্বাচনী বিধি ভঙ্গ করেছেন বলে নির্বাচন কমিশনে নতুন করে অভিযোগ জানালেন হাবড়ার তৃণমূল প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক।

বাজার করতে ব্যস্ত রাহুল সিনহা-ছবি দেবানন্দ পাইন।

জানা গেছে, বুধবার সকাল দশটা নাগাদ তিনি হাবরার বড় বাজারে এসে আলু, পটল, লঙ্কা, লেবু , ডাল, হলুদ, মিষ্টি কিনলেন। কর্মী-সমর্থকরা সঙ্গে নিয়ে রাস্তায় দাঁড়িয়ে চাও খেলেন। যদিও তিনি সরাসরি কোনোরকম ভোট প্রচার করেন নি। কিন্তু তার এইভাবে বাজারে জনসমক্ষে আসা নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি তৃণমূলের প্রার্থী জ্যোতিপ্রিয় মল্লিক।

জ্যোতিপ্রিয়বাবু জানান, তিনি নির্বাচন কমিশনের নির্দেশ লঙ্ঘন করছেন। উনি ভদ্র মানুষ হলে বাড়িতেই বসে থাকতেন। পালটা রাহুলের জবাব, নির্বাচন কমিশন আমাকে বলেনি বাড়িতে বসে থাকতে। আর আমার বাজার করার অধিকারও নির্বাচন কমিশন কেড়ে নেয়নি। বাজার করেই ক্ষান্ত হননি তিনি।

এরপরে বেলা এগারোটা নাগাদ পৃথিবী এলাকার একটি জমিতে গিয়ে লাঙ্গল এ বলদ জুড়ে নিয়ে চাষ করা শুরু করেন। এ ব্যাপারেও হাবড়া ১ বিডিও অফিসে অভিযোগ দায়ের করেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি জানান, বটাই হাবরা ১ বিডিও অফিসে লিখিত আকারে অভিযোগ করা হয়েছে। নির্বাচন কমিশন তার বিচার করবে।

সব মিলিয়ে রাহুল এর কাণ্ডে এবার জমজমাট হাবড়া। রাহুল নিজের যুক্তিতে অনড় থেকে জানান, তিনি কোনো অন্যায় করেন নি। এগুলো কোনোমতেই ভোট প্রচার নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here