দেশের সময় ওয়েবডেস্কঃ নববর্ষের দিন সকালে বাংলায় টুইট করে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অমিত ও মমতা শুধুমাত্র শুভেচ্ছা বার্তা পাঠালেও টুইটের সঙ্গে একটি ভিডিয়ো দিয়ে বাংলায় বিজেপি সরকার গড়ার আহ্বান করেছেন মোদী।

আর একটি টুইটে মোদী লেখেন, ‘পুণ্যভূমি পশ্চিমবঙ্গে নববর্ষে নতুনের সূচনা হোক, রাজ্য প্রগতির পথে এগিয়ে যাক!’ সেই সঙ্গে একটি ভিডিয়ো পোস্ট করেন মোদী। সেখানে কলকাতার বিভিন্ন উল্লেখযোগ্য স্থান, যেমন দক্ষিণেশ্বর মন্দির, হাওড়া ব্রিজ, ভিক্টোরিয়া মেমোরিয়াল দেখা যাচ্ছে। বাংলায় প্রধানমন্ত্রীর একাধিক জনসভার অংশও রয়েছে ভিডিয়োতে। রয়েছে একটি বাংলা গানও। বাংলার মানুষের উন্নতি, অগ্রগতি, কাজের জন্য এ বারের নির্বাচনে বিজেপি সরকারকে ক্ষমতায় আনার বার্তা রয়েছে সেখানে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিজের টুইটে লেখেন, ‘আসন্ন মঙ্গলময় উৎসব পয়লা বৈশাখ উপলক্ষে আমার সকল বাঙালী বন্ধুদের জানাই অগ্রিম আন্তরিক প্রীতি ও শুভেচ্ছা। ঈশ্বরের কাছে কামনা করি এই নতুন বছর প্রত্যেকের জীবনে বয়ে আনুক আনন্দ, শান্তি এবং সমৃদ্ধি। শুভ নববর্ষ!’

টুইট করেন মমতাও। রবীন্দ্রনাথ ঠাকুরের গানের দুটি লাইন তুলে ধরে তিনি লেখেন, ‘নব আনন্দে জাগো আজি নবরবিকিরণে। শুভ্র সুন্দর প্রীতি-উজ্জ্বল নির্মল জীবনে। শুভ নববর্ষের আন্তরিক প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন। ১৪২৮ কাটুক নিরাপদে, আনন্দে ও সুখ-শান্তিতে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here