দেশের সময় ওয়েবডেস্কঃ গত সপ্তাহে মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি গিয়েছিলেন। তখন শাবানা আজমি এবং জাভেদ আখতারের সঙ্গে তাঁর দেখা হয়েছিল। দুজনেই বাংলার মুখ্যমন্ত্রীর প্রতি নিজেদের সমর্থন জানিয়েছিলেন। উল্লেখ্য এই তারকা দম্পতি নরেন্দ্র মোদী তথা বিজেপি বিরোধী হিসেবে পরিচিত।

প্রসঙ্গত,২০২৪-এর লোকসভা নির্বাচনকে পাখির চোখ করে দিল্লি গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি বিরোধী নেতৃত্বের সঙ্গে বৈঠকও করেন তিনি। প্রখ্যাত সঙ্গীতশিল্পী জাভেদ আখতার এবং অভিনেত্রী শাবানা আজমির সঙ্গে সেসময় দেখা হয়েছিল মমতার। এবার শহরে এসেও ‘দিদি’র ভূয়সী প্রশংসা করলেন শাবানা আজমি।

সম্প্রতি কলকাতার এক অভিজাত হোটেলে বই উদ্বোধন করতে এসেছিলেন শাবানা আজমি। সেখান থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থনের বার্তা দেন তিনি। বাইপাসের অভিজাত হোটেল থেকে শাবানা আজমি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় অনেক বড় কাজ করছেন। সকলের ওঁর পাশে দাঁড়ানো উচিত।

তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে সমর্থন কোনও রাজনৈতিক দলকে সমর্থনের বিষয় নয়। দেশের স্বার্থেই তা করতে হবে। তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছেন বলে আরও একবার জোর গলায় ঘোষণা করেন শাবানা আজমি।

জাভেদ আখতারকে ‘খেলা হবে’ নিয়ে একটি গান লেখার অনুরোধও জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বাংলার বাইরে মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তি যে প্রশস্ত হচ্ছে তা আরও একবার ব প্রমাণ হল শাবানা আজমির কথায়। শহরে এসে দিদির প্রশংসায় পঞ্চমুখ হলেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here