দেশের সময় পুজোর ফ্যাশন: আজকের মডেল রাজপ্রিয়া ভৌমিক

পিয়ালী মুখার্জী, কলকাতা:  পুজোর বাদ্যি বেজে গিয়েছে, তবে অন্যান্যবারের থেকে এই বছরের পুজো অনেকটাই আলাদা। থাকছে না জাঁকজমক, রাত জেগে ঠাকুর দেখা, ভিড় ঠেলে শপিং ।

তবে এসবের মধ্যেও মন ভালো রাখতে পুজোর দিনগুলোতে খানিক সাজগোজ চলতেই পারে। সেলেবরা ইতিমধ্যেই পুজোর সাজে তৈরি। এবার শুরু করুন আপনিও ৷ এবছর নিউ নর্মালে কোন ফ্যাশন ইন কোন ফ্যাশন আউট তা সকলে জানবে আপনার পুজোর ফ্যাশন ও পুজোর সাজ দেখে৷

আপনিও হতে পারেন মডেল। এই সুযোগ আপনার কাছে এনেছে “দেশের সময় – পুজো ফ্যাশন”এক মুহূর্ত আর সময় নষ্ট না করে তুলে নিল আপনার প্রিয় পোশাক গুলিকে। আর পছন্দের যে কোনো আলাদা আলাদা চারটি পোশাক পরে পাক্কা মডেলদের মতো তুলুন ছবি। সাজিয়ে নিন আপনার পছন্দ অনুসারে সপ্তমী অষ্টমি নবমী ও দশমী।

আর পাঠিয়ে দিন আমাদের কাছে। শুধু মাত্র মহিলারাই নয়, এই সুযোগ সবার জন্য। যে কোনো বয়সের পুরুষ/ মহিলা/ শিশু /কিশোর-কিশোরী/ তরুণ/তরুণী পাবেন একই সুযোগ। যাদের ছবি মনোনীত হবে তাদের চারটি ছবি (সপ্তমী থেকে দশমীর সাজ) ছাপা হবে দেশের সময় এর(পুজোর ফ্যাশন) বিশেষ পাতায়। এই সুযোগ ৯ই অক্টোবর পর্যন্ত। তাই আর এক মুহূর্ত সময় নষ্ট নয়। চটপট সেজেগুজে ছবি তুলে পাঠান আমাদের দপ্তরে। আর সুপ্ত স্বপ্নকে করুন বাস্তব। আর হয়ে যান পুজোর সময় দেশের সেরা পুজোর মডেল।

বিঃ দ্রঃ ( একক ছবিই মনোনীত করা হবে, গ্রুপ ছবি পাঠাবেন না ) আপনার নাম , ঠিকানা এবং ফোন নম্বর সহ / আপনার ফোন নম্বর ছবিতে বা ঠিকানা গোপন রাখা হবে৷ ছবি পাঠিয়ে দিন হোয়াটসঅ্যাপ নম্বরে 8585043073
যোগাযোগ করতে হোয়াটসঅ্যাপ কল করতে পারেন এই নম্বরে: 8585043073

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here