আমাদের পুজো’ বিভাগে লেখা বা ছবি পাঠানোর শর্তাবলী

মাননীয়/মাননীয়া,

 আপনার এলাকার দুর্গাপুজো নিয়ে সবিস্তার লিখে পাঠানোর অনুরোধ জানাচ্ছি। অনুগ্রহ করে ইউনিকোড ফন্টে, ওয়ার্ড ফাইলে ৩০০ শব্দের মধ্যে লেখা পাঠাবেন। সঙ্গে গত বছরের পুজোর ছবিও পাঠাবেন। মনোনীত লেখা প্রকাশিত হবে দেশের সময় অনলাইনের ‘ দেশের উৎসব’ বিভাগে। সবিস্তার জানতে দেখে নিন শর্তাবলী।

ধন্যবাদান্তে
দেশের সময় অনলাইন

লেখা ও ছবি পাঠাতে ই-মেইল করুন- deshersamay@gmail.com

শর্তাবলী এই ডকুমেন্ট তথ্য প্রযুক্তি অ্যাক্ট, ২০০০ এর শর্তাবলীতে একটি ইলেকট্রনিক রেকর্ড এবং প্রযোজ্য বিধি। এই ইলেকট্রনিক রেকর্ড একটি কম্পিউটার সিস্টেম দ্বারা জেনারেট করা হয় এবং কোন ফিজিক্যাল বা ডিজিটাল স্বাক্ষর প্রয়োজন হয় না। আমাদের পুজোতে আপনার অংশগ্রহণ (পরবর্তীতে “ক্যাম্পেইন” হিসাবে উল্লেখ করা হয়েছে) যেকোনো উপায়ে আপনার সময় মত সংশোধিত শর্তাবলীর স্বীকৃতি এবং আইনগতভাবে এর দ্বারা আবদ্ধ হওয়ার চুক্তিকে নির্দেশ করবে:

১. এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করে, অংশগ্রহণকারী তাদের বিবরণ ব্যবহার করে ক্যাম্পেইন সম্পর্কিত যোগাযোগ পাঠাতে সম্মতি দিতে সম্মত হন এবং অন্যথায়।

২. অংশগ্রহণকারীদের নিম্নলিখিত বিবরণ সহ একটি ই-মেইল পাঠাতে হবে ৮ অক্টোবর ২০২১ এর মধ্যে:

ক) অংশগ্রহণকারীর নাম এবং যোগাযোগ নম্বর

খ) পুজোর নাম এবং ঠিকানা

গ) পুজোর বয়স কত?

ঘ) এই বছরের/গত বছরের পুজোর কমপক্ষে ৫ টি উচ্চ রেজোলিউশনের ছবি। প্যান্ডেলের জন্য কোন থিম ব্যবহার করা হয়েছে কিনা উল্লেখ করুন।

ঙ) ৩০০ শব্দের মধ্যে উল্লেখ করুন কিভাবে আপনি এই বছরের পুজোর আয়োজন করছেন।

৩. অংশগ্রহণকারীদের এই বছরের/গত বছরের পুজোর কমপক্ষে ৫ টি উচ্চ রেজোলিউশনের ছবি সহ একটি ই-মেইল পাঠাতে হবে। অক্টোবর, ২০২১-এর মধ্যে। অথবা ছবিটি সরাসরি বা কোন তৃতীয় পক্ষের সংস্থার মাধ্যমে প্রকাশ করুন যেমন তারা উপযুক্ত মনে করবে।

৪. আপনি আপনার পূর্ণ সহযোগিতা বাড়ানোর অঙ্গীকার গ্রহণ করেন এবং আপনি অন্যান্য সকল ইনপুট এবং/অথবা প্রচারাভিযানের জন্য প্রয়োজনীয় বলে মনে করা তথ্যের সাথে দেশের সময় ডিজিটাল টিমের সময়ে সময়ে প্রয়োজনীয়তা মেনে চলবেন।

৫. আপনি দেশের সময় অনলাইন টিমকে অনুমোদন দেন এবং দেশের সময় অনলাইন টিম এই ক্যাম্পেইনের উদ্দেশ্যে আপনার শেয়ার করা ছবি ব্যবহার করার জন্য তৃতীয় পক্ষের এজেন্সি নিয়োগ করে।

৬. আপনি বুঝতে পারছেন যে দেশের সময় অনলাইন টিম কোনওভাবেই ছবির অপব্যবহারের জন্য দায়ী থাকবে না।

৭. আপনি বুঝতে পেরেছেন যে আপনার ছবি দেশের সময় এর গোপনীয়তা নীতি অনুসারে দেশের সময় অনলাইন টিম ব্যবহার করবে ।

৮.দেশের সময় অনলাইন টিম” হিসাবে উল্লেখ করা হয়েছে, এন্ট্রিগুলি নির্বাচন করার বিচক্ষণ অধিকার রয়েছে যা দুর্গাপুজোতে আমাদের নিবন্ধে চিত্রের গুণমান এবং তাদের দ্বারা ভাগ করা লেখার ভিত্তিতে প্রদর্শিত হবে। এন্ট্রি জমা আমাদের নিবন্ধ/গুলিতে একটি উল্লেখ গ্যারান্টি দেয় না।

৯. দেশের সময় অনলাইন টিম আপনার ওয়েবসাইট এবং অন্যান্য সম্পাদকীয় বিষয়বস্তুর সাথে সামঞ্জস্যপূর্ণ করার জন্য আপনার নিবন্ধ এবং ফটোগুলি যে কোনও উপায়ে পরিবর্তন বা পরিবর্তন বা পরিবর্তন করার অধিকার সংরক্ষণ করে।

১০. এন্ট্রি এবং/অথবা ছবি এবং/অথবা লেখার জন্য কোন প্রকার এবং পদ্ধতিতে কোন আর্থিক ক্ষতিপূরণ এবং/অথবা রয়্যালটি প্রদানযোগ্য হবে না।

১১. উল্লিখিত রাইট আপ এবং/অথবা ছবি এবং/অথবা নিবন্ধসমূহ সম্পাদকীয় উপকরণ হিসেবে বিবেচিত হবে এবং কোন বিপণন প্রচারের উদ্দেশ্যে নয়।

১২. দেশের সময় অনলাইন টিম এন্ট্রিগুলি সেই বিবরণ সহ পোস্ট করার স্বাধীনতা পাবে যা আমাদের সাথে বাণিজ্যিকভাবে বা অ -বাণিজ্যিকভাবে এখনই বা ভবিষ্যতে যে কোন সময় কোন সম্মতি এবং/অথবা আপনার শেষ থেকে অনুমতি ছাড়া যেভাবেই হোক।

১৩. আপনার অংশগ্রহণ সম্পূর্ণরূপে স্বেচ্ছাসেবী এবং অংশগ্রহণের কারণে আপনি যে ক্ষতি ও ক্ষতির সম্মুখীন হবেন তার জন্য দেশের সময় অনলাইন টিম দায়ী থাকবে না।

১৪. এটা মনে করা হয় যে আপনার দ্বারা জমা দেওয়া এন্ট্রিগুলি আপনার নিজের এন্ট্রি এবং দেশের সময় অনলাইন টিম সৎ বিশ্বাসের ক্ষেত্রে এটিকে সত্য বলে বিশ্বাস করবে এবং সেইজন্য আপনি দেশের সময় কে ক্ষতিপূরণ দিতে হবে যেটি ক্ষতিগ্রস্ত হতে পারে। এর বিরুদ্ধে কোনো তৃতীয় পক্ষের দাবির কারণে।

১৫. এই প্রোগ্রামটি যে কোন সময়ে কোন পূর্ব নির্দেশ ছাড়াই প্রত্যাহার করা যেতে পারে।

১৬. দেশের সময় অনলাইন দলের সিদ্ধান্ত চূড়ান্ত হবে।

১৭. বনগাঁর আদালতের এখতিয়ারভুক্ত সমস্ত বিরোধ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here