দেশের সময় ওয়েবডেস্কঃ ভোট ময়দানে দলবদলের চিত্রনাট্যে নয়া মোড়দিল্লির বিস্ফোরণের কারনে বাংলায় আসছেন না অমিত শাহ। কিন্তু তাতে কী! তৃণমূলের যে নেতাদের রবিবার ডুমুরজলার মাঠে গেরুয়া শিবিরে যোগ দেওয়ার কথা ছিল, তাঁরা শনিবার বিকেলের বিশেষ বিমানেই দিল্লি উড়ে যাচ্ছেন।
সূত্রের খবর, বিকেল চারটের বিমানে দিল্লি যাচ্ছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, প্রবীর ঘোষাল এবং হাওড়ার প্রাক্তন মেয়র ডাক্তার রথীন চক্রবর্তী। দিল্লিতে বিজেপি সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা এবং অমিত শাহের সঙ্গে দেখা করার কথা তাঁদের। রাজীবদের সঙ্গে দিল্লি যাচ্ছেন রানাঘাট পুরসভার প্রাক্তন চেয়ারম্যানও । পার্থ সারথী বাবুকে সাংগঠনিক পদ থেকে সরিয়ে দিয়েছিল তৃণমূল। তারপর তিনি চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছিলেন।

মনে করা হচ্ছে আজই বিজেপিতে যোগ দিয়ে দেবেন তাঁরা। তারপর কাল ডুমুরজলার মাঠে আনুষ্ঠানিক কর্মসূচি হবে।
শুক্রবার রাতেই জানা যায় অমিত শাহের দুদিনের বাংলা সফর পুরোপুরি বাতিল হয়েছে। কারণ দিল্লির অত্যন্ত স্পর্শকাতর এলাকায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। ইজরায়েলি দূতাবাসের সামনে যেখানে বিস্ফোরণ হয়েছে তার অদূরেই প্রধানমন্ত্রীর বাসভবন। তাই স্বরাষ্ট্রমন্ত্রী দিল্লিতেই রয়ে গিয়েছেন।

তারপরেই গুঞ্জন তৈরি হয়, তাহলে কি রবিবারের যোগদান মেলা হচ্ছে না? গতকাল রাতেই বিজেপির রাজ্যসভা পতি দিলীপ ঘোষ-সহ গেরুয়া শিবিরের মুখপাত্ররা জানিয়ে দেন, যোগদান মেলা হবেই। ডুমুরজলার কর্মসূচি বাতিল হচ্ছে না। বিকল্প কোনও কেন্দ্রীয় নেতা বা মন্ত্রী বাংলায় এসে যোগদান মেলায় অংশ নেবেন।
তবে রবিবারের ওই কর্মসূচি কেবলই আনুষ্ঠানিক হতে চলেছে। কারণ যোগদান পর্ব সারা হয়ে যাবে শনিবাসরীয় সন্ধেতেই। অমিত শাহ, জেপি নাড্ডাদের হাত ধরেই দলে সামিল হতে চলেছেন রাজীব, বৈশালী, প্রবীর, রথীনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here