দীপ বিশ্বাস, বনগাঁ: দশম শ্রেণীর এক স্কুল ছাত্রীর মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল গাইঘাটা থানার বকচরা পারুইপাড়া এলাকায়৷ বাড়ি ভাঙচুর করে আগুন ধরানোর ঘটনায় গ্রাম জুড়ে আতঙ্কের সৃষ্টি হল বুধবার সন্ধ্যায়৷

মৃত ছাত্রীর পরিবার ও পুলিশ সুত্রে জানা গেছে গাইঘাটা থানার মধ্য বকচরা পারুইপারা এলাকার দশম শ্রেণীর ছাত্রী তুহিনা বল্লভ ( ১৭) এর সাথে প্রায় তিনমাস ধরে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল ওই গ্রামেরই সুদীপ হালদার (২২) নামে এক যুবকের সাথে। কয়েকদিন হল তাদের সম্পর্কে ফাটল ধরেছিল। এবং তুহিনার বাড়িতে এসে গত শনিবার অপমান করে যায় সুদীপ।

তারপরেই রবিবার সকালে গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে তুহিনা। সাথে সাথে নিয়ে গেলে আশঙ্কাজনক অবস্থায় কলকাতায় পাঠানো হলে বুধবার সন্ধ্যায় ৭-২০ মিনিট নাগাদ চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন৷ এলাকায় ছাত্রীর দেহ নিয়ে আসতেই উত্তেজিত গ্রামের মানুষ ক্ষোভে ফেটেপড়ে, সুদীপের বাড়ি এবং তার জেঠুর বাড়ি ভাংচুর করে আগুন জ্বালিয়ে দেয়।

ঘটনাস্থলে বনগাঁ থেকে দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে দীর্ঘক্ষণের চেষ্টায়। ঘটনাস্থলে গাইঘাটা থানার বিশাল পুলিশ বাহিনী ছুটে যায় , এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here