দেশের সময় , ঠাকুর নগর: তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ হতেই বেসুরো হতে শুরু করেছেন দলের বহু নেতা, কর্মী। সেই তালিকায় এবার নাম উঠে এলো গাইঘাটা এলাকার দুই তৃণমূল নেতার। তাঁরা হলেন তৃণমূল পরিচালিত গাইঘাটা পঞ্চায়েত সমিতির জনস্বাস্থ্য বিভাগের কর্মাধ্যক্ষ ধ্যানেশ নারায়ন গুহ এবং উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের তৃণমূল সদস্য সুভাষ রায়। এদিন তাঁরা যৌথভাবে সাংবাদিক বৈঠক করে দলের বিরুদ্ধে একাধিক ক্ষোভ উগরে দিয়ে দল ছাড়ার কথা ঘোষণা করলেন।


রবিবার এক সাংবাদিক বৈঠকে নথি দেখিয়ে ধ্যানেশ গুহ অভিযোগ করে বলেন, তার প্রতিবাদ জানিয়ে ধ্যানেশ এদিন বলেন, নরোত্তম বিশ্বাসের বিরুদ্ধে মুম্বাই আদালতে অনেক সোনা চুরির মামলা চলছে। এমন একজন ব্যক্তিকে দলের প্রার্থী হিসেবে মেনে নিতে না পেরে দলের প্রতি অসন্তোষ প্রকাশ করে তিনি এবং সুভাষ রায় দল ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে তাঁরা দূজনেই জানান।

বনগাঁ দক্ষিণ কেন্দ্রের প্রার্থী হিসেবে বহিরাগত আলোরানী সরকার কেও মেনে নিতে পারছেন না দলের অধিকাংশ স্থানীয় নেতা, কর্মীরা, এমন দাবি এই দুই দলত্যাগী তৃণমূল নেতার। তাঁদের আরও অভিযোগ, তৃণমূল মতুয়াদের মধ্যে বিভাজন সৃষ্টি করছে। মতুয়াদের সঙ্গে অন্যায় করছে।
দলত্যাগী গাইঘাটা এলাকার এই দুই তৃণমূল নেতা অন্য কোনো রাজনৈতিক দলে যোগ দিচ্ছেন কিনা সে ব্যাপারে এখনো কোনো মন্তব্য করতে চাননি তাঁরা কেউই। এব্যাপারে আগামী দিনে তাঁরা তাঁদের অবস্থান স্পষ্ট করবেন বলে জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here