মেষ/ARIES :

ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। আত্মগ্লানিতে ভুগবেন না। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনি সমস্ত অনাদায়ী পারিবারিক ঋণ মিটিয়ে দিতে সক্ষম হবেন। মন খারাপ করবেন না। এর ফলে আপনার উন্নতিতে বাধা সৃষ্টি হতে পারে। 

বৃষ / TAURUS :

প্রেম এবং ভালোবাসা আপনাকে খুশির মেজাজে রাখবে। আপনার সঙ্গীর কাছ থেকে অন্তহীন ভালোবাসা এবং সমর্থন আপনাদের সম্পর্ককেও মজবুত করে তুলবে। সফর করার পক্ষে দিনটি ভালো নয়। তবে আজ আশাতিরিক্ত লাভের মুখ দেখবেন। কোথাও অর্থ বিনিয়োগ সংক্রান্ত বিষয়ে আপনার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে আজ কথা বলা অতি জরুরি।

মিথুন GEMINI :

আপনার স্ত্রীর স্বাস্থ্য দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে এবং কিছু চিকিৎসার প্রয়োজন হতে পারে। ভবিষ্যতের জন্য অহেতুক চিন্তার ফলে আপনার মেজাজ খারাপ হতে পারে। আজ কাজেও অনিহা আসবে আপনার। কাছের করো সু-পরামর্শ আপনার আর্থিক পরিস্থিতির উন্নতিতে সহায়ক হবে।

কর্কট CANCER :

আজ বুদ্ধিভ্রমের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার কাজে সম মানসিকতার বন্ধুদের সাহায্য নিন।যাদেরকে আপনি ভালোবাসেন তাদের সাথে ভুল বোঝাবুঝি মিটে যাবে। যদি আপনি মন উন্মুক্ত রাখেন তাহলে কিছু ভালো সুযোগ আসার সম্ভাবনা আছে। খুব বেশি আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করবেন না, তাতে লোকসান হবেই।

সিংহ LEO :

আকস্মিক টাকাকড়ির আগমন আপনার খরচ কিছুটা বাড়িয়ে দিতে পারে। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। মানসিক এবং নৈতিকতার শিক্ষা গ্রহণ করুন, কেবলমাত্র তাহলেই সব দিক থেকে উন্নতি করা সম্ভব। নতুন কোনও কাজের সন্ধান থাকলে তা চেষ্টা করতে পারেন আজ ৷

কন্যা VIRGO :

কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার ক্ষমতা আপনার মধ্যে আছে। নতুন করে টাকা রোজগারের সুযোগগুলোকে কাজে লাগান। তবে আজ চাকরির জায়গায় অশান্তির সম্ভাবনা রয়েছে। ভাই বা বোনের সাহায্য থেকে সুবিধা পেতে যাচ্ছেন। পারিবারিক সংঘর্ষ আপনার বৈবাহিক জীবনকে প্রভাবিত করতে পারে।

তুলা LIBRA :

আপনার ওজনের উপর নজর রাখুন এবং বেশি খাওয়ায় প্রশ্রয় দেবেন না। বুঝে খরচ করুন এবং আজ বাজে খরচ না করতে চেষ্টা করুন। দিনটির দ্বিতীয় ভাগে অপ্রত্যাশিত সুসংবাদ আপনার ও পরিবারের জন্য খুশি এবং উচ্ছলতা বয়ে আনবে। আপনি আপনার দৈনিক সূচি থেকে বিরতি নিন এবং আজ আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যান। 

বৃশ্চিক SCORPIO :

পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।আজ আপনি সহজেই মূলধন- অনাদায়ী ঋণ জোগাড় করতে পারবেন বা নতুন প্রকল্পে কাজ করার জন্য টাকা প্রাপ্তি যোগ। তবে আজ বিপদের আশঙ্কা রয়েছে। রক্তক্ষরণ হতে পারে। 

ধনু SAGITTARIUS :

দীর্ঘসময়ের স্থগিত বকেয়া এবং পাওনাগুলো শেষমেশ পুনরুদ্ধার করা যেতে পারে। নিজ পরিবারের প্রতি সঠিকভাবে সময় দিন আর তাদেরকে বুঝতে দিন যে আপনি তাদের জন্য ভাবেন। তাদেরকে অভিযোগ করার কোনো সুযোগ দেবেন না। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে উপার্জনের নতুন উত্স সৃষ্টি হবে। 

মকর CAPRICORN :

সিদ্ধান্ত নেওয়ার সময় অহংকারকে প্রশ্রয় দেবেন না। অধীনস্থদের বক্তব্যও মন দিয়ে শুনুন। আজ কল্যাণকর দিন, কারণ সব বিষয় আপনার অনুকূলে থাকবে বলেই মনে হচ্ছে এবং আপনি অনেক দিকেই এগিয়ে থাকবেন। আজ রাজনৈতিক ক্ষেত্রে শুভ দিন।  কাজের ধীরগতি সামান্য দুশ্চিন্তা আনতে পারে মনে।

কুম্ভ AQUARIUS :

আত্মবিশ্বাস হারাবেন না। কোনো নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং তবে অর্থক্ষতির সম্ভাবনা বেশি। এমন কেউ যাকে আপনি বিশ্বাস করতে পারেন বলে ভাবেন সে আপনাকে নীচু করবে। কাজের ক্ষেত্রে আপনার ভুল স্বীকার আপনারই অনুকূলে যাবে।

মীন PISCES :

আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে।  আপনার সামনে হয়তো অনেক কিছু জড়ো হয়ে থাকবে এবং কোনটি অনুসরণ করবেন সে নিয়ে সিদ্ধান্ত নিতে আপনার অসুবিধা হবে। আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here