বলিউড সুপারস্টার সলমন খানের চালকসহ দুই কর্মী করোনা পজিটিভ। তাই নিজেকে আইসলেশনে রেখেছেন অভিনেতা। এই মুহূর্তে তিনি ‘বিগ বস’ সিজন ১৪-র সঞ্চালনা করছেন। এই পরিস্থিতিতে আসন্ন পর্বগুলির জন্যে কিভাবে শ্যুট সম্পন্ন হবে তা এখন দেখার বিষয়। 

সলমন খান সম্প্রতি ‘রাধে’ ছবির শ্যুটিং শুরু করেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী দিশা পাটানিকে ।

বিগত ২-৩ মাসে অনেক বলিউড তারকা আবার কাজ শুরু করেছেন। করোনার অতিমারী এবং লকডাউনের কারণে প্রায় দীর্ঘ ৭ মাস শ্যুটিং বন্ধ ছিল। তবে করোনার ভয় এখনও অব্যাহত রয়েছে। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় ধীরে ধীরে ছন্দে ফিরছে বিনোদন জগৎ। গত ৫ নভেম্বর থেকে মোট আসনের ৫০ শতাংশ দর্শক ভর্তি করে ও সমস্ত নিয়মাবলী মেনে মহারাষ্ট্রের সমস্ত সিনেমা হল ও মাল্টিপ্লেক্স খোলার অনুমতি মিলেছে।   

লকডাইনে বান্ধবী লুলিয়া ভান্তুরকে নিয়ে পানভেলের বাগান বাড়িতে বেশ কিছুদিন সময়ে কাটিয়েছিলেন সলমন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন সেই ছবিও। এমনটি জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে বাগান বাড়িতেই সেরে ফেলেছেন মিউজিক ভিডিওর কাজ। 

https://www.instagram.com/tv/B_uyQapFeCQ/?igshid=1mn9cx1w9xlb3

শুধু তাই নয়, লকডাউনের সময়ে অসহায়দের রেশন দান করেছেন বলিউডের ভাইজান। নিজের হাতে ট্রাক থেকে জিনিস নামিয়েছেন মানুষের হাতে তুলে দেওয়ার জন্যে। তারপর সেই উপকরণ নিজেই তুলছেন গোরুর গাড়ি, ট্রলি এবং ট্র্যাক্টরে। উপকরণের মধ্যে ছিল নিত্যপ্রয়োজনীয় জিনিস ও রেশন। সঙ্গী ছিলেন লুলিয়া ও জ্যাকলিন। সেই ভিডিও শেয়ার করেছিলেন নিজেই।

প্রসঙ্গত, মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা এই মুহূর্তে ১৭ লক্ষ ছাড়িয়েছে। এখানে করোনায় ১৭ লক্ষ ৫৭ হাজারেরও বেশি আক্রান্ত রয়েছে এবং ৪৬ হাজার ২০০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছেন। মহারাষ্ট্রে করোনার ৮০ হাজার ২২১ টি সক্রিয় আক্রান্ত রয়েছেন এবং ১৬ লক্ষ ৩০ হাজার ১১১ জন রোগী সুস্থ হয়েছেন। একই সময়ে, মুম্বইয়ে করোনার প্রায় ২ লক্ষ ৭১ হাজার ৫০০ এরও বেশি জন আক্রান্ত হয়েছেন এবং ১০ হাজার ৬১৫ জন মারা গেছেন।  

‘বিগ বস’-র প্রতিটি সিজনই খুব জনপ্রিয় হয়। এই বারের সিজন ১৪-ও জল্পনার শীর্ষে উঠেছে। ছবির শ্যুট ও এত কিছুর মাঝেও সলমানও ‘বিগ বস’ -র  এই সিজনে সঞ্চালক হিসাবে ফিরে এসেছেন। তবে এই গুরুত্বপূর্ণ সময়ে ‘বিগ বস’-র সিজন কিভাবে তাঁকে ছাড়া এগয় তা এখন দেখার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here