দেশের সময়: ‘ডক্টরস ডে’ উপলক্ষে রাজ্য জুড়ে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে সম্মান জানানো হলো চিকিৎসকদের। বনগাঁ, অশোকনগরে আলাদা আলাদা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দেখুন ভিডিও:

করোনা পরিস্থিতিতে নাজেহাল গোটা বিশ্ব। আর এই পরিস্থিতিতে অন্যতম ভরসা চিকিৎসকেরা। ১ জুলাই ডক্টরস ডে উপলক্ষে সেই চিকিৎসকদের সম্মান জানানো হলো। ইতিমধ্যেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই দিনটিতে সরকারিভাবে ছুটি ঘোষণা করেছেন।

অশোকনগরে ছবি তুলেছেন – দেবানন্দ পাইন।

এদিন অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালের চিকিৎসকদের ফুল, মিষ্টি এবং উপহার দিয়ে সম্মান জানালেন অশোকনগরের বিধায়ক নারায়ন গোস্বামী। তিনি বলেন করোনা ছাড়াও বিভিন্ন পরিস্থিতিতে মানুষদেরকে সুস্থ করে তোলার দায়িত্ব পালন করেন চিকিৎসক, স্বাস্থ্যকর্মীরা।

অনেক ক্ষেত্রেই রোগীর আত্মীয়রা তাদের মেজাজ হারিয়ে চিকিৎসকদের ওপর চড়াও হন। এ ব্যাপারে আমাদের, সাধারণ মানুষদের আরও সচেতন হতে হবে।


এদিন বনগাঁ পৌরসভার প্রশাসক গোপাল শেঠের নেতৃত্বে প্রশাসক মন্ডলীর পক্ষ থেকে বনগাঁ হাসপাতালের সুপার সহ সমস্ত চিকিৎসক এবং নার্সদের সম্মান জানানো হয়। বিভিন্ন উপহারের পাশাপাশি কেক কেটেন ডাক্তার বিধানচন্দ্র রায়ের জন্মদিন পালন করে চিকিৎসকদের প্রতি সম্মান জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here